রংপুরে দুই বাসের সংঘর্ষে নিহত ৩, আহত ১৫

  

পিএনএস ডেস্ক : রংপুরে বাসটার্মিনাল এলাকার চার রাস্তার মোড়ে দুই বাসের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। আজ শুক্রবার বেলা সাড়ে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রংপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান সাইফ জানান, রংপুর কেন্দ্রীয় বাসটার্মিনাল থেকে যাত্রী নিয়ে দিনাজপুরের নবাবগঞ্জ যাওয়ার উদ্দেশ্যে এম কে পরিবহন বাসের চালক চার রাস্তার মোড়ে বাসটি ঘুরিয়ে মহাসড়কে ওঠার চেষ্টা করছিলেন। এসময় বাসটার্মিনাল থেকে ছেড়ে আসা গাইবান্ধাগামী মায়ের আশীর্বাদ বাসের সঙ্গে সংঘর্ষের ফলে এ ম কে পরিবহনের বাসটি উল্টে যায়।

এতে ওই বাসের এক নারীসহ দুই যাত্রী ঘটনাস্থলেই নিহত হয়। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে এম কে পরিবহনের চালকের সহকারী মারা যায়। তাৎক্ষণিকভাবে নিহতদের কারো পরিচয় জানা যায়নি। দুর্ঘটনাকবলিত বাস দুটি পুলিশ হেফাজতে আছে।

সাইফুর রহমান আরও জানান, দুর্ঘটনায় আহত ১৫ জনের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা মাথায় ও হাতে-পায়ে আঘাত পেয়েছেন।

অন্যরা স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়ে সুস্থ আছেন। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারি পরিচালক শফিকুল ইসলাম জানান, হাসপাতালে যাদের ভর্তি করা হয়েছে তারা মাথায়, হাতে ও পায়ে জখম হয়েছে। তাদের মধ্যে দু'জনের অবস্থা ভালো না। অন্যরা আশঙ্কামুক্ত।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech