ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

  

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহ সদর উপজেলার বাগেরকান্দা বাঘমারা এলাকায় বাবার মুক্তিযোদ্ধা ভাতার ভাগাভাগি নিয়ে দ্বন্দ্বে বড় ভাই লাল মিয়া (৬০)কে পিটিয়ে হত্যা করেছেন তার ছোট ভাই রফিকুল। এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে শুক্রবার দুপুরে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে নিহতের লাশ ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)হাসপাতাল মর্গে পাঠানো হয়।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত লাল মিয়ার বাবা ছিলেন মুক্তিযোদ্ধা। প্রায় ১৫ বছর আগে তার বাবা মারা যান। এই মুক্তিযোদ্ধার ভাতা উত্তোলন করতে যাবতীয় ব্যবস্থা করেন লাল মিয়া। কিন্তু ভাতা ভাগাভাগি নিয়ে ছোট ভাই রফিকুলের সঙ্গে দ্বন্দ্ব সৃষ্টি হয়।

এরই জেরে ধরে গত মঙ্গলবার (১১ সেপ্টেম্বর) নিজ বাড়ির সামনে লাল মিয়াকে পিটিয়ে আহত করে ছোটভাই রফিকুল ও তার শ্যালক আনন্দ। পরে স্বজনরা আহত লাল মিয়াকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিন্তু পরদিন বুধবার (১২ সেপ্টেম্বর) তাকে হাসপাতাল থেকে রিলিজ দেওয়া হয়।

এদিকে বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) রাতে নিজ বাড়ি এসে আরও অসুস্থ্য হয়ে মারা যান লাল মিয়া। বিষয়টি কোতোয়ালি মডেল থানা পুলিশকে জানানো হলে শুক্রবার (১৪ সেপ্টেম্বর) সকালে পুলিশ ময়না তদন্তের জন্য মরদেহ ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত)খন্দকার শাকের আহমেদ এ ব্যাপারে জানান, এ ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। সেইসাথে এই হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech