নিখোঁজ দুই ভাইয়ের লাশ মিললো দুই উপজেলায়

  

পিএনএস ডেস্ক : যশোরের শার্শা উপজেলা থেকে নিখোঁজ দুই ভাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

তারা হলেন— শার্শা উপজেলার জামতলা সামটা গ্রামের প্রয়াত জেহের আলীর ছেলে আজিজুল হক (৪৫) ও ফারুক হোসেন (৫০)।

রোববার শার্শা উপজেলা পশ্চিমকোটা গ্রামের একটি মেহগনি বাগান থেকে আজিজুলের এবং কেশবপুর উপজেলার সাগরদাঁড়ি-চিংড়া সড়কের ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে ফারুকের মরদেহ উদ্ধার করা হয়।

তাদের আরেক ভাই সাইদুল ইসলাম জানান, শনিবার সন্ধ্যা ৭টার দিকে আজিজুল ও তার বড়ভাই ফারুক একসঙ্গে বাজারের উদ্দেশে বাড়ি থেকে বের হন। রাত ১০টা পর্যন্ত বাড়িতে না ফেরায় তারা খোঁজাখুঁজি করে না পেয়ে থানায় বিষয়টি জানান। এরপর রোববার ফোন পেয়ে শার্শা উপজেলার পশ্চিমকোটা গ্রামের একটি মেহগনি বাগানে গিয়ে আজিজুলের মৃতদেহ শনাক্ত করেন। ময়নাতদন্তের জন্য তার মরদেহ যশোর জেনারেল হাসপাতাল মর্গে নেয়া হলে দুপুরে পরিবারের লোকজনও সেখানে যায়। এর কিছু সময় পর কেশবপুর থেকে আনা অজ্ঞাত আরেকটি মৃতদেহ দেখে তারা সেটি ফারুকের বলে শনাক্ত করেন।

শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, নিহত আজিজুল ওরফে হাতকাটা আজিজুল একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে কয়েকটি থানায় ৭-৮টি মাদক মামলা রয়েছে।

শার্শার বাগআঁচড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই আব্দুর রহিম হাওলাদার জানান, উপজেলার পশ্চিমকোটা গ্রামের একটি মেহগনি বাগানে আজিজুলের মাথায় গুলিবিদ্ধ মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পুলিশ সকাল ৯টার দিকে মরদেহ উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়। দু’দল মাদক ব্যবসায়ীর বিরোধের জের ধরে তিনি খুন হতে পারেন।

একই দিন সকালে কেশবপুর উপজেলার সাড়রদাঁড়ি-চিংড়া সড়কের ধর্মপুর গ্রামের রাস্তার পাশ থেকে ফারুকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ শাহিন বলেন, নিহতের গলায় একটা দাগ রয়েছে। এটি গুলির দাগ কি-না সেটা ময়নাতদন্ত ছাড়া বলা যাচ্ছে না।

সাইদুল অভিযোগ করেন, তার ভাই আজিজুল মাটি বিক্রির ব্যবসা করতেন। অনেক আগে বোমা বিস্ফোরণে তার দু’টি হাত বিচ্ছিন্ন হয়ে যায়। ফারুকও মাদক ব্যবসায়ী ছিলেন না। পুলিশ পরিচয়ে ধরে নিয়ে তাদের হত্যা করা হয়েছে।

তবে কেশবপুর ও শার্শা থানা পুলিশ কর্তৃপক্ষ তাদেরকে আটকের কথা অস্বীকার করেছেন।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech