নোয়াখালী সদর হাসপাতাল থেকে ৯ দালাল গ্রেফতার

  

পিএনএস, নোয়াখালী প্রতিনিধি: রোগী ভাগিয়ে নেওয়ার অভিযোগে নোয়াখালী ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতাল থেকে ৯ দালালকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। মঙ্গলবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল খায়েরের নেতৃত্বে তাদেরকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন হৃদয়, মামুন, হেঞ্জু মিয়া, কার্তিক চন্দ্র দে, ইয়াছিন আরাফাত রোমান, আবদুল হালিম, আ. আহাদ, মনজু ও মো. ফরহাদ। আটককৃতদের সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম সরদার ৬ জনকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড ও ৩ জনকে অর্থদণ্ড করেন।

জেলা গোয়েন্দা পুলিশের ওসি আবুল খায়ের জানান, দীর্ঘ দিন থেকে নোয়াখালী জেনারেল হাসপাতালের একটি দালাল চক্র হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীদেরকে কৌশলে প্রাইভেট হাসপাতালগুলোতে ভাগিয়ে নিয়ে যায়। মঙ্গলবার হাতে নাতে তাদেরকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সভায় দালালদের ব্যাপারে অভিযান পরিচালনার সিদ্ধান্ত নেয়া হয়। স্থানীয়রা জানান, দীর্ঘদিন থেকে হাসপাতালটি দালালদের কাছে জিম্মি হয়ে আছে। ডাক্তারদের যোগসাজশে দালালরা এ কর্মকান্ড চালিয়ে আসছে বলে ভুক্তভোগীদের অভিযোগ ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech