ভৈরব অনলাইন নিউজ এজেন্সির আয়োজনে সম্মাননা প্রদান

  

পিএনএস ডেস্ক :আন্তর্জাতিক সংবাদ সংস্থা ‘ভৈরব অনলাইন নিউজ এজেন্সি’-এর আয়োজনে বন্দরনগরী ভৈরবের ভেনিস বাংলা কমিউনিটি সেন্টারে রবিবার সকাল ১১টায় অনলাইন ভিত্তিক সংবাদ ও সাংবাদিক সংগঠন ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব’ এর আত্মপ্রকাশের শুভ উদ্ভোধন উপলক্ষে “ভৈরব অনলাইন নিউজ ক্লাব” এর সম্মাননা-২০১৮ অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত করেন ভৈরব অনলাইন নিউজ ক্লাব” এর অর্থ সম্পাদক মো. জামাল উদ্দিন। ‘ভৈরব অনলাইন নিউজ এজেন্সি’র প্রতিষ্ঠাতা এবং বাংলাদেশের সংগীত অঙ্গনে জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ সংগীত পরিচালক হিসেবে পুরস্কার প্রাপ্ত রাকিব মোসাব্বির এর বক্তব্যের মাধ্যমে মূল অনুষ্ঠান শুরু হয়। এরপর উপস্থিত অতিথিদের মধ্যে পর্যায়ক্রমে বক্তব্য রাখেন-প্রধান অতিথি ভৈরব উপজেলা আওয়ামীলীগ নেতা ও বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ্ মিয়া, ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলোছুর রহমানসহ প্রবীণ ও সিনিয়র সাংবাদিকবৃন্দ।

বক্তব্যের পর একেক করে সম্মানিত প্রবীণ ও সিনিয়র সাংবাদিক এবং প্রশাসনিক কর্মকর্তাদের মাঝে ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব” সম্মাননা-২০১৮ এর সম্মাননা স্বরুপ ক্রেস্ট তুলে দেন অনুষ্ঠানে প্রধান অতিথি আলহাজ্ব সায়দুল্লাহ মিয়া। ভৈরব অনলাইন নিউজ এজেন্সির আয়োজনে অনুষ্ঠানটিতে সভাপতিত্ব ও সঞ্চালনা করেন ‘ভৈরব অনলাইন নিউজ ক্লাব’ এর প্রতিষ্ঠাতা সভাপতি সাংবাদিক মো. আলাল উদ্দিন এবং অনুষ্ঠানটির সার্বিক তত্বাবধায়নে ছিলেন সংগঠনটি প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক সাংবাদিক আশরাফুল আলম।

ভৈরব অনলাইন নিউজ ক্লাব সম্মাননা-২০১৮ যাদের হাতে তোলে দেয়া হয়, তারা হলেন- প্রবীণ সাংবাদিক মো. আবদুল মতিন, প্রবীণ সাংবাদিক বশীর আহমেদ, দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক এম.এম.এ লতিফ, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার সম্পাদক ও প্রকাশক তাজুল ইসলাম তাজ ভৈরবী, দৈনিক প্রথম আলো পত্রিকার নিজস্ব প্রতিবেদক সুমন মোল্লা ও ভৈরব থানার অফিসার ইনচার্জ মো. মোখলেছুর রহমান। এছাড়াও ভৈরব অনলাইন নিউজ ক্লাব এড় সম্মাননা-২০১৮ জন্য মনোনীত হয়েছিলেন- সিনিয়র সহকারী সচিব (ভূমি) মো. জাকির হোসেন, ভৈরব সার্কেল এএসপি এ.এইচ.এম কামরুল ইসলাম, ভৈরব প্রেসক্লাব এর সভাপতি জাকির হোসেন কাজল এবং ভৈরব অনলাইন নিউজ এজেন্সির চেয়ারম্যান নাদিম মিয়া সবুর, তারা বিশেষ কারণে অনুষ্ঠানে অনুপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সালমা বেগম মুক্তা সরকারী তিতুমির কলেজের অধ্যাপক বিসিএস ক্যাডার প্রাপ্ত, দৈনিক দিনকাল পত্রিকার ভৈরব প্রতিনিধি সোহেলুর রহমান, মাছরাঙ্গা টিভি ভৈরব প্রতিনিধি ওয়াহিদা আমিন পলি, ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. কে.এন.এম জাহাঙ্গীর, সাপ্তাহিক অবলম্বন পত্রিকার বার্তা সম্পাদক শামীম আহমেদসহ ভৈরব অনলাইন নিউজ ক্লাব এর পূণার্ঙ্গ কমিটিবৃন্দ, ভৈরব প্রথম আলো বন্ধুসভার সদস্যবৃন্দ এবং প্রিন্ট, ইলেকট্রনিক ও অনলাইন মিডিয়ার সংবাদকর্মী, এবং প্রশাসনিক কর্মকর্তাবৃন্দ প্রমুখ।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech