মুন্সীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে মাদক ব্যবসায়ী নিহত

  26-09-2018 10:38AM


পিএনএস, মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন বলে দাবি করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। আইনশৃঙ্খলা বাহিনীর দাবি, ওই ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী।

মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩টায় মীরকাদিম পৌরসভার নগর কসবা এলাকায় এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। নিহত আবদুল মালেক সদর উপজেলার দক্ষিণ ইসলামপুর এলাকার বাসিন্দা।

বুধবার সকালে র‌্যাব-১১-এর কোম্পানি কমান্ডার মোহিতুল ইসলাম দাবি করেন, রাতে মীরকাদিম পৌরসভার নগর কসবা এলাকায় তাদের টহল দলের সঙ্গে একদল মাদক কারবারির ১৫ মিনিট স্থায়ী বন্দুকযুদ্ধ চলে। একপর্যায়ে মাদক কারবারিরা পিছু হটে গেলে ঘটনাস্থলে আবদুল মালেকের মৃতদেহ পড়ে থাকতে দেখেন তাঁরা।

র‌্যাবের দাবি, এ সময় তাদের দুজন সদস্য সহকারী উপপরিদর্শক (এএসআই) মোর্শেদ ও নায়েক লোকমান আহত হন। ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, তিনটি গুলি, একটি ম্যাগাজিন ও ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়েছে।

আবদুল মালেকের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে ১১টি মামলা রয়েছে দাবি করে র‌্যাব জানায়, মরদেহ মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। আহমদ রাত সোয়া ১১টার দিকে বাসা থেকে বের হন। তারাও সাংবাদিকদের সঙ্গে কথা বলতে রাজি হননি।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন