ডিমলায় আইন-শৃংখলার সমন্বয় সভা অনুষ্ঠিত

  11-10-2018 10:04PM

পিএনএস, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি : ১১ অক্টোবর বৃহস্পতিবার সকালে নীলফামারীর ডিমলায় আইন শৃংখলা, চোরাচালান, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ এবং ভোক্তা অধিকার সংরক্ষন কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার মোছা. নাজমুন নাহার মুন'র সভাপতিত্বে উপজেলা পরিষদ হল রুমে উল্লেখিত কমিটি সমুহের সভা অনুষ্ঠিত হয়।

সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান তবিবুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মাও. মজিবুর রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান (মহিলা) আয়শা সিদ্দীকা, ডিমলা থানা অফিসার্স ইনচার্জ (ওসি) মফিজ উদ্দিন শেখ, বিজিবি’র বালাপাড়া কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুল মোতালেব, থানারহাট কোম্পানী কমান্ডার সাহেদ আলী, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সম্পাদক সহিদুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পবিরার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ সারোয়ার আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সেকেন্দার আলী, মৎস্য কর্মকর্তা শামীমা আক্তার, উপজেলা প্রকৌশলী আবু জাফর মো: সালেহ, ডিমলা ইউপি চেয়ারম্যান আবুল কাশেম সরকার, বালাপড়া ইউপি চেয়ারম্যান জহরুল ইসলাম ভূঁইয়া, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার সামছুল হক, ডিমলা সরকারী মহিলা মহা-বিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান, উপজেলা পরিচালন প্রকল্পের সহায়ক বিভা রায় প্রমুখ।

উপজেলার আইন শৃংখলা সমন্বয় সভায় সভাপতির বক্তব্যে নির্বাহী অফিসার নাজমুন নাহার বলেন, চলমান মাসেই আসন্ন শারদীয় দূর্গোৎসব এবং ২১ অক্টোবর উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। যার কারনে আইন শৃখংলা বাহীনিকে আরো বেশী তৎপর থেকে কাজ করে যেতে হবে। খেয়াল রাখতে হবে কোন ভাবেই যেন আইন শৃখংলা পরিস্থিতির অবনিত পরিলক্ষিত না হয়। সেই সাথে তিনি নাশকতা ও সন্ত্রাস প্রতিরোধে পুলিশ প্রশাসনকে তৎপর থাকরেত হবে। সীমান্তে চোরাচালান রোধে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যদেরকে সর্বদা সর্তক থাকার আহবান জানিয়ে তিনি সভার সমাপ্তি ঘোষনা করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন