বগুড়ার শেরপুরে দু’বাসের সংঘর্ষে চালক নিহত

  


পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার শেরপুর উপজেলায় দুই যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষে একটি বাসের চালক নিহত হয়েছেন। এ ঘটনায় উভয় বাসের কমপক্ষে ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্যকমপে¬ক্স ও পরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার ভোর রাতে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের হাজীপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহত বাস চালকের নাম মো. আকাশ হোসেন (৩০)। তিনি জেলার শাজাহানপুর উপজেলার করমবাড়িয়া গ্রামের টুলু মিয়া ছেলে। তিনি এনা পরিবহনের চালক ছিলেন।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণি জানান, ঢাকা থেকে রংপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা এনা পরিবহনের একটি বাস উক্ত স্থানে পৌঁছালে কুড়িগ্রাম থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া মা মনি পরিবহনের অপর একটি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই এনা পরিবহনের বাসের চালক আকাশ হোসেন নিহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। এদিকে শেরপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার মো. রতন হোসেন জানান, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ১৪জন ও শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১জনকে ভর্তি করা হয়েছে। শজিমেকে চিকিৎসাধীন বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। তবে আহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech