কক্সবাজারে শিশুর লাথিতে শিশুর মৃত্যু

  



পিএনএস ডেস্ক: কক্সবাজারের চকরিয়ায় ফুটবল খেলা নিয়ে দ্বন্দ্বে এক শিশুর লাথিতে আরেক শিশু মৃত্যু হয়েছে। সোমবার বিকেল ৫টায় উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পাহাড়ি বালিরদিয়া বগাছড়িমুরা এলাকায় এ ঘটনা ঘটে। চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টায় শিশুটি মারা যায়।

নিহত শিশু ফকর উদ্দিন (১০) ডুলাহাজারা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডের পূর্ব মাইজপাড়া লাটেরঘাট এলাকার আসমত আলী ও সাহেদা বেগমের ছেলে ও ডুলাহাজারা সীমান্তের পার্বত্য লামা উপজেলার ফাঁসিয়াখালী মালুম্মা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির শিক্ষার্থী।

একই এলাকার নূরুল আমিন ও মোমেনা আকতারের ছেলে সাইফুল ইসলামের (১৩) লাথিতে ফকর উদ্দিন মারা যায়। সাইফুলও একই স্কুলের পঞ্চম শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী স্থানীয় জনপ্রতিনিধি ও পুলিশ জানায়, সোমবার বিকেলে বালিরদিয়া বগাছড়িমুরা এলাকার মাঠে স্থানীয় শিশুরা ফুটবল খেলছিল। খেলতে গিয়ে সাইফুল ও ফকর উদ্দিনের মাঝে কলহ বাধে। একপর্যায়ে সাইফুল ক্ষুদ্ধ হয়ে ফকরের অণ্ডকোষে লাথি দেয়। এতে অজ্ঞান হয়ে মাটিতে লুটে পড়ে ফকর। তাকে স্থানীয়রা উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রিস্টান হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা ৭টার দিকে ফকর উদ্দিন মারা যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ। অভিযুক্তকে ধরতে পুলিশ ঘটনাস্থলে অভিযান চালাচ্ছে। তবে এলাকাটি দুর্গম হওয়ায় একটু বেগ পেতে হচ্ছে বলে জানান তিনি।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech