ফেরি থেকে পদ্মায় পড়ে শিশু নিখোঁজ

  

পিএনএস ডেস্ক : গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে ফেরি থেকে পদ্মায় পড়ে গিয়ে রুকাইয়া নামের ৪ বছরের এক শিশু নিখোঁজ হয়েছে। সোমবার রাত ২টার দিকে এ ঘটনা ঘটে। উদ্ধার অভিযান চললেও মঙ্গলবার দুপুর ১টা পর্যন্ত শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

রুকাইয়া ঝিনাইদহের শৈলকোপা উপজেলার বাজারপাড়া মহলতার সেলিম রেজার মেয়ে। সেলিম রেজা জানান, শনিবার তার এক অসুস্থ আত্মীয়কে নিয়ে তারা ঢাকায় যাচ্ছিলেন। রাত ২টার দিকে তাদের প্রাইভেটকারটি দৌলতদিয়া ৩নং ফেরিঘাটে অপেক্ষমাণ রজনীগন্ধা ফেরিতে উঠলে তারা গাড়ি থেকে নেমে যান। এ সময় ওই ফেরিতে ওঠা একটি এসি বাস বিকট শব্দে হর্ন বাজায়। এতে তার মেয়ে আতঙ্কগ্রস্ত হয়ে তাদের হাত ছেড়ে দৌড় দেয়। এরপর থেকে মেয়েকে আর পাওয়া যাচ্ছে না।

তিনি আরো জানান, ফেরিতে খোঁজাখুজির সময় একজন তাদের জানায়, তিনি নদীতে কিছু একটা পড়ে যাওয়ার শব্দ পেয়েছেন। তখন ফেরির পকেট খোলা থাকায় তারা বুঝতে পারেন রুকাইয়া সেখান থেকে নদীতে পড়ে গেছে।

শিশুটির মা জেসমিন আক্তার বিলাপ করতে করতে বলেন, আমার মেয়ে নদীতে পড়ে যাওয়ার পর এখানে দায়িত্বরত সবার হাতে-পা ধরে উদ্ধারের আকুতি জানিয়েছি। কিন্তু কেউ সহযোগিতা করেনি। পরে রাজবাড়ীর এসপির কাছে জানালে তিনি ব্যবস্থা নেন। ততক্ষণে সকাল ৭টা বেজে গেছে। সেই সময় উদ্ধার কাজ করতে পারলে আমার মেয়েকে হয়ত জীবিত উদ্ধার করা যেত। এখন মনে হচ্ছে মেয়েটার লাশও পাওয়া যাবে না।

উদ্ধার কাজে অংশ নেওয়া ফায়ার সার্ভিসের সাব অফিসার বিল্লাল হোসেন জানান, ভোরে রাজবাড়ী এসপি স্যারের মাধ্যমে খবর পেয়ে সকাল ৭টার দিকে উদ্ধার অভিযান শুরু করা হয়েছে। তবে এখনো (দুপুর ১টা) শিশুটিকে উদ্ধার করা সম্ভব হয়নি।

এনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech