গাইবান্ধায় বিএনপির মনোনয়ন প্রত্যাশীর সাথে সাংবাদিকদের মতবিনিময়

  

পিএনএস, গাইবান্ধা প্রতিনিধি : আসন্ন নির্বাচনে গাইবান্ধা-২ (সদর) আসনে জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মনোনয়ন প্রত্যাশী খন্দকার আহাদ আহমেদ বুধবার গাইবান্ধা প্রেস ক্লাবে আয়োজিত অনুষ্ঠানে জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় মিলিত হন।

মতবিনিময় সভার শুরুতেই খন্দকার আহাদ আহমেদ বলেন, যদি বিএনপি নির্বাচনে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহণ করেন তাহলে তিনি গাইবান্ধা-২ (সদর) আসনে বিএনপির প্রার্থী হিসেবে অংশ নিতে চান। এজন্য আন্দোলন ও নির্বাচনী তৎপরতার অংশ হিসেবে বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে তিনি গাইবান্ধার উন্নয়নে ১১ দফা নির্বাচনী কর্মসূচী ঘোষণা করেন।
তিনি নির্বাচিত হলে গাইবান্ধাকে একটি শিক্ষা নগরী, শীতকালীন পর্যটন নগরী ও শিল্প নগরীতে পরিণত করতে চান। গাইবান্ধার উন্নয়নে তিনি কি ধরণের উন্নয়ন পরিকল্পনা গ্রহণ করতে চান তা লিখিত ওই কর্মসূচীতে তার বিস্তারিত বিবরণ তুলে ধরা হয়। তাতে উল্লেখ করা হয়, একটি উন্নত জেলায় রূপান্তরিত করার পদক্ষেপ গ্রহণ, শিক্ষা, শিল্প বাণিজ্য, মানব সম্পদের উন্নয়ন, যানজট নিরসন, কৃষি বিশ্ববিদ্যালয় স্থাপন, ৫শ’ আসন বিশিষ্ট সরকারি হাসপাতাল ও মেডিকেল কলেজ স্থাপন, সরকারি কলেজকে পুর্ণাঙ্গ আবাসিক বিশ্ববিদ্যালয়ে পরিণত করা, যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে ৩টি বাইপাস সড়ক নির্মাণসহ বিভিন্ন সড়কের উন্নয়ন, পর্যটন প্রশিক্ষণ কেন্দ্র গড়ে তোলা, নদী ব্যবস্থাপনার উন্নয়নের লক্ষ্যে নদী গবেষণা ইন্সটিটিউটে আঞ্চলিক কেন্দ্র স্থাপন। এছাড়া নদী বেষ্টিত কৃষি প্রধান এই জেলার কৃষি ও কৃষকের উন্নয়নে সার, কীটনাশকের মূল্য হ্রাস, সার্টিফিকেট মামলা খারিজ, কৃষি পণ্য সংরক্ষণ ও বাজারজাতকরণসহ নানা উন্নয়নমূলক কর্মসূচী গ্রহণ করা হবে। তদুপরি নির্বাচিত হলে তিনি গাইবান্ধাকে পরিবেশবান্ধব ক্লিন গাইবান্ধায় রূপান্তর করতে চান। এছাড়াও মাদক মুক্ত, নারীবান্ধব, বেকারত্ব মুক্তসহ বিভিন্ন কর্মসূচীর ঘোষণা দেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শাহজালাল সরকার খোকন, জেলা বিএনপির সদস্য খুরশিদ আলম মনির, আনিছুর রহমান তালুকদার বাবু, খন্দকার আল আমিন, মৌসুমী আকতার তমা, জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাহমুদুর রহমান রতন, যুগ্ম সাধারণ সম্পাদক ইমাম হাসান আলাল, স্বেচ্ছাসেবক দল নেতা সোয়েব হক্কানী, যুবদল নেতা নুরে আলম সিদ্দিক পিটন, শাহীন প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech