গাজীপুরে ছাত্রের গলাকাট লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : গাজীপুর সিটি কর্পোরেশনের পূবাইলে হারবাইদ এলাকার নির্মাণাধীণ বাড়িতে ইমতিয়াজ আহমেদ ইফতি (২০) নামে এক ছাত্রকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ সকালে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ইফতি ঢাকার তেজগাঁওয়ে অবস্থিত ঢাকা পলিটেনিক ইনস্টিটিউটের প্রথম বর্ষের ছাত্র ছিল। তার পিতা মৃত শামসুদ্দিন আহমেদ। তার পরিবার পূবাইলের নন্দিবাড়ি এলাকায় ভাড়া থাকে। তাদের গ্রামের বাড়ি লোয়াখালীর হাতিয়া এলাকায়।

নিহতের মামা মিজানুর রহমান ও স্থানীয়রা জানান, হারবাইদ এলাকায় ইফতিদের জন্য বাড়ি নির্মাণ করা হচ্ছিল। এখনো বাড়ির দরজা-জানালা লাগানো হয়নি। ইফতি শুক্রবার রাতে ওই বাড়িতে থেকে নির্মাণ সামগ্রী ও বাড়ি পাহাড়া দিচ্ছিলেন। শনিবার সকালে পরিবারের লোকজন মোবাইল ফোনে কল করে ইফতির সাড়া না পেয়ে ওই বাড়িতে যায়। এ সময় বাড়ির একটি কক্ষে তার লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। শনিবার সকালে পুলিশ লাশ উদ্ধার করেছে।

গাজীপুর মেট্টোপলিটন পুলিশের পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. নাজমুল হক ভূইয়া জানান, ইফতির গলাকাটা ছাড়াও থুতনি ও বাম চোখে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

পিএনএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech