ঘাটাইলে টেলিফিল্ম ‘ডিরেক্টর মোবারক’ এর প্রিমিয়ার শো অনুষ্ঠিত

  

পিএনএস, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি : ছলন টেলিফিল্ম নিবেদিত নতুন টেলিফিল্ম ‘ডিরেক্টর মোবারক’এর প্রিমিয়ার শো শুক্রবার (১৯ অক্টোবর) রাত ৮ টায়টাঙ্গাইলের ঘাটাইল উপজেলা অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে। নাজমুল হাসানের প্রযোজনায় নির্মিত টেলিফিল্মটির চিত্রগ্রহণ, রচনা ও পরিচালনা করেছেন সুজন বৈরাগী।

টেলিফিল্মটির প্রিমিয়ার শো অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, ঘাটাইল উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেজাউল করিম, পৌর বিএনপির সাধারণ সম্পাদক ফারুক হোসেন ধলা, ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন, ঘাটাইল প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও আনন্দ টিভির ঘাটাইল প্রতিনিধি আব্দুল লতিফ প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে ঘাটাইলের সুশীল সমাজ, শিক্ষক প্রতিনিধি, নাট্য শিল্প সমিতির সদস্যরা এবং বিপুল সংখ্যক দর্শনার্থী উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দ ও টেলিফিল্মটিতে অভিনয় করা সকলকে ফুল দিয়ে বরণ করে নেন এবং স্বাগত বক্তব্য রাখেন পরিচালক সুজন বৈরাগী।

ডিরেক্টর মোবারক’ টেলিফিল্মে নাম ভূমিকায় অভিনয় করেছেন ঘাটাইলের প্রিয় মুখ নাজমুল হাসান। নায়িকার ভূমিকায় ছিলেন জিনিয়া। এছাড়া এটিতে আরও অভিনয় করেছেন, আব্বাস, আকতার, জুলহাশ, মজনু, রহুল আমিন, মুন্না, নুপুর, চৈতী, মম।

এক ঘণ্টা ২০ মিনিট ব্যাপ্তির এই টেলিফিল্মটিতে গান রয়েছে মোট তিনটি। গানে কণ্ঠ দিয়েছেন কামরুল হাসান। আর গানের কথা ও সুরে ছিলেন আব্বাছ।

পরিচালক সুজন বৈরাগী বৈরাগী জানান, টেলিফিল্মটির শুটিং হয়েছে ঘাটাইলের মমিনপুরের মৃত্তিকা শুটিং স্পট ও ঝরকা এলাকায়, ভুঞাপুরের যমুনা (বঙ্গবন্ধু) সেতু ও রেলষ্টেশন পাদদেশের মনোরম পরিবেশে, টাঙ্গাইলের ডিসি লেক ইত্যাদি এলাকায়।

অনুষ্ঠানে টেলিফিল্মটিতে নাম ভূমিকায় অভিনয় করা নাজমুল হাসান বলেন, ঐতিহ্যকে ভুলে গেলে নিজেদের আর কিছুই থাকে না, সামনে যাবার পথে ভ্রান্তির বেড়াজালে আটকে যাবার সম্ভাবনা অনেকটা নিশ্চিত হয়ে যায়। বিশ্বাসের শেকড়ে নোঙ্গর ফেলে সামনে এগিয়ে যাবার প্রয়াস থাকলে সঠিক পথ পাবার নিশ্চয়তা থাকে। আমরা চলতে চাই আধুনিকতা ও তথ্যপ্রযুক্তির সর্বোত্তম ব্যবহার করেই আমাদের সামনে এগিয়ে যেতে হবে। আমরা ঘাটাইলকে এবং সমাজের নানান বিষয় সাবলীলভাবে ক্যামেরায় তুলে ধরে সামাজিক উন্নয়নে অংশগ্রহণ করতে চাই। নতুন হিসেবে আমাদের সহযোগিতা করলে আমরা এবং অন্যান্যরা উৎসাহী এবং সামনে আরও ভালো কাজ উপহার দেওয়া সম্ভব হবে।

সামাজিক পটভূমিতে চিত্রায়িত এই টেলিফিল্মটি সকল শ্রেণীর মানুষের প্রশংসা কুঁড়াবে বলে জানান প্রিমিয়ার শো দেখে আসা কয়েকজন। অনুষ্ঠানে দর্শনার্থীদের জন্য পাঁচশত চেয়ার সংরক্ষিত থাকলেও অনেককেই দাঁড়িয়ে দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করতে দেখা যায়। অনুষ্ঠান শেষে একটা আবেগঘন পরিবেশে অতিথি, অভিনেতা ও দর্শনার্থীরা বিদায় নেন এবং টেলিফিল্মটির কলাকুশলীদের ধন্যবাদ ও সাধুবাদ জ্ঞাপণ করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech