নবাবগঞ্জে সাবেক ইউ,পি চেয়ারম্যানকে হত্যার চেষ্টার অভিযোগে মামলা দায়ের

  

পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর ইউনিয়নের সাবেক ইউ,পি চেয়ারম্যান নায়েব আলী সরকারকে প্রকাশ্যে দিবালোকে হত্যার উদ্দেশ্যে দেশীয় অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করা হয়েছে।

এ ঘটনায় গত শুক্রবার রাতে ইউ,পি চেয়ারম্যান নায়েব আলী সরকারের ভাতিজা আরিফুল হক বাদী হয়ে হত্যার উদ্দেশ্যে গুরুতর জখমের অভিযোগ আনয়ন করে থানায় একটি মামলা দায়ের করেছে। মামলার তদন্তকারী অফিসার এস আই এ কিউ এম কিবরিয়া সরোওয়ার্দী জানান ১৯ অক্টোবর শুক্রবার দুপুরে মাহমুদপুর ইউনিয়নের সাবেক ইউ,পি চেয়ারম্যান ও মধ্যম মাগুরা কাঠালপাড়া গ্রামের মৃত কফিল উদ্দীন সরকারের ছেলে নায়েব আলী সরকার ভাদুরিয়া বাজার থেকে বাড়ী ফেরার পথে তার বাড়ীর সন্নিকটে বটতলী নামক স্থানে পূর্ব শত্রুতার জেরে দূর্বৃত্তরা অটোরক্সিা ভ্যান দিয়ে তার মটর সাইকেলের গতিরোধ করলে সে মটর সাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

এ সময় দুর্বৃত্তরা থাকে দেশীয় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। পরে স্থানীয়রা তাকে সেখান থেকে উদ্ধার করে নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নেয়। সেখানে তার অবস্থা অশংকাজন হওয়ায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পুলিশ সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ২টি দা, ২টি সাবল ও ৪টি বাঁশের লাঠি উদ্ধার করেছে। মামলার অভিযুক্তদের গ্রেফতারে পুলিশ জোর তৎপরতা চালাচ্ছেন বলে পুলিশ পরিদর্শক(তদন্দ) শামসুল আলম জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech