কুমিল্লায় অভিযানে অস্ত্রসহ ৭ ডাকাত আটক

  22-10-2018 08:06AM

পিএনএস ডেস্ক: কুমিল্লা নগরীতে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ সাতজনকে আটক করা হয়েছে।
শনিবার দিবাগত গভীর রাতে নগরীর ঠাকুরপাড়া শ্বশানঘাট এলাকায় জেলা গোয়েন্দা শাখার (ডিবি) একটি টিম অভিযান চালিয়ে তাদের আটক করে।

রবিবার বিকেলে কোতয়ালি মডেল থানায় তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।
আটককৃতরা হচ্ছেন, মো. রফিক (২৯), মো. তাজুল ইসলাম সুজন (২৩), মো. তোফাজ্জল (২৩), মো. মাজহারুল ইসলা হৃদয় (২৭), সুজন চন্দ্র দে (২২), মেহেদী হাসান মাছুম (২০) এবং অনিক মজুমদার (১৯)। এ সময় ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয়েছে ২টি ছোরা, ২টি রামদা ও ২টি রড।

ডিবি জানায়, শনিবার দিবাগত রাত দেড়টার দিকে নগরীর ঠাকুরপাড়া শ্বশানঘাটস্থ রাস্তার উত্তর পাশের বাউন্ডারির ভেতরে ১৪/১৫ জনের একটি সশস্ত্র ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। খবর পেয়ে ডিবির এসআই মো. শহিদুল ইসলাম পিপিএম এর নেতেৃত্বে ডিবির একটি টিম সেখানে অভিযান চালায়। এ সময় ডাকাত দল ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর সময় সাতজনকে দেশীয় অস্ত্রসহ আটক করা হয়।

ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছির উদ্দিন মৃধা জানান, আটককৃত ৭ জনের বিরুদ্ধে কুমিল্লার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা নগরী ছাড়াও জেলার বিভিন্ন স্থানে চুরি, ডাকাতি ও ছিনতাইসহ বিভিন্ন সন্ত্রাসী কাজে লিপ্ত ছিল। এ ঘটনায় ডিবির এসআই মো. শহিদুল ইসলাম পিপিএম বাদী কোতয়ালি মডেল থানায় মামলা দায়ের করেছেন।

পিএনএস/হাফিজুল ইসলাম

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন