বাগেরহাট-৩ আসনে নৌকার পক্ষে মনোনয়ন প্রত্যাশী শেখ ইকবাল লতিফ সোহেল

  08-11-2018 05:01PM

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে ভোট দিতে মনোনয়ন প্রত্যাশিদের প্রচার প্রচারণা চলছে। তারই ধারাবাহিকতায় সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সদস্য, বিশিষ্ট সমাজ সেবক শেখ ইকবাল লতিফ সোহেল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরে এবং নৌকা মার্কায় ভোট দিতে এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা চালাচ্ছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ইচ্ছুক কেন্দ্রীয় এই নেতা রামপাল এবং মোংলার প্রতিটি প্রান্তে গিয়ে ব্যাপক গণসংযোগ করছেন। রামপাল উপজেলার তুলসিরাবাদ গ্রামের বাসিন্দা ইকবাল লতিফ ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি মনোনয়ন প্রত্যাশি হিসাবে সভা, সমাবেশ ও শোডাউনসহ ব্যানার ফেষ্টুনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন জনগনের সামনে তুলে ধরে নৌকার পক্ষে জনমত সৃষ্টি করতে রামপাল এবং মোংলাতে কাজ করছেন।

সূত্র জানায়, বয়সে তরুন এবং ক্লিন ইমেজের কারনে নতুন ভোটারদের মাঝে তার জনপ্রিয়তা রয়েছে। তিনি জানান, বিগত সময় ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে রাজপথে ছিলেন। জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। তরুনদের নিয়ে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ তৈরিতে কাজ করতে ইচ্ছুক বলে মত প্রকাশ করেন তরুন এই নেতা। বিগত কয়েক বছর ধরে তিনি এই সংসদীয় এলাকায় বিভিন্ন আর্থসামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে অংশগ্রহণসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান এবং দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা করে ব্যাপক পরিচিতি পেয়েছেন। দলীয় নেতাকর্মীদের দাবি আগামীতে এই আসনে তরুন প্রজন্মের প্রতিনিধি শেখ ইকবাল লতিফ সোহেলকে মনোনয়ন দিলে দক্ষিনের এ এলাকায় আরও সমৃদ্ধশালী হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন