লংগদুতে দুর্বৃত্তের গুলিতে সংস্কারপন্থীর কর্মী নিহত

  


পিএনএস, রাঙামাটি: রাঙামাটির লংগদুতে দুর্বৃত্তের গুলিতে ভাইজ্যা গোলা চাকমা (৪৫) নামে সংস্কারপন্থীর এক কর্মী নিহত হয়েছেন। শুক্রবার ভোর রাতে লংগদু উপজেলার বড়াদম এলাকায় এ ঘটনা ঘটে।

বিশেষ সূত্রে জানা যায়, লংগদু উপজেলার বড়াদম এলাকায় সশস্ত্র সন্ত্রাসীদের একটি গ্রুপ হানা দেয়। এসময় এমএন লারমা গ্রুপ অর্থাৎ সংস্কারপন্থীর কর্মীর ভাইজ্যা গোলা চাকমা (রাজা চাকমা) সংগঠনিক কাজ শেষে স্থানীয় শান্তিময় চাকমার বাড়িতে রাত্রী যাপন করছিলেন। এসময় সশস্ত্র সন্ত্রাসীরা শান্তিময়ের বাড়িতে ঢুকে রাজা চাকমাকে লক্ষ্য করে ব্রাশ ফায়ার করে। তাদের গুলিতে ঘটনাস্থলেই নিহত হন রাজা চাকমা।

খবর পেয়ে দ্রুত যৌথবাহিনীর একটি বিশেষ দল ঘটনাস্থলে আসলে সশস্ত্র সন্ত্রাসীরা পালিয়ে যায়। এ ঘটনায় এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। তবে পুরো এলাকায় পুলিশের নিরাপত্তা জোরদার করা হয়েছে।

রাঙামাটি লংগদু উপজেলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পাহাড়ের সশস্ত্র আঞ্চলিক সংগঠনের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র এ ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ও সেনাবাহিনীর একটি বিশেষ দল ঘটনাস্থলে গেছেন। বর্তমানে এলাকায় স্বাভাবিক পরিস্থিতি বিরাজ করছে। লাশ উদ্ধারের চেষ্টা চলছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech