লক্ষ্মীপুরে আ.লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ এম এ সাত্তারের জন্য দোয়া মাহফিলের আয়োজন

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি: একাদশ জাতীয় সংসদ নির্বাচনে লক্ষ্মীপুর-৩ (সদর) সংসদীয় আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী অধ্যক্ষ এম এ সাত্তারের জন্য দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৯ নভেম্বর) বাদ জুমা সদর উপজেলার প্রায় সকল মসজিদে একযোগে দোয়া ও মিলাদ অনুষ্ঠানের আয়োজন করে অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্ট। দোয়া ও মিলাদ অনুষ্ঠানে হাজার হাজার মুসল্লি অংশগ্রহণ করেন।

গতকাল বৃহস্পতিবার (৮ নভেম্বর) একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। আজ শুক্রবার সকালে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য মনোনয়ন পত্রের ফরম সংগ্রহের মধ্যদিয়ে দলীয় মনোনয়নের আবেদনপত্র বিতরণ কার্যক্রম শুরু করেছে আওয়ামী লীগ। এরপর থেকে তৃণমূলের আওয়ামী লীগ নেতাদের মাঝে মনোনয়নের আবেদনপত্র বিতরণ শুরু হয়। বিকাল ৪টায় অধ্যক্ষ এম এ সাত্তার নিজের এলাকা লক্ষ্মীপুর-৩ (সদর) আসনের জন্য আ.লীগের মনোনয়ন পত্রের ফরম সংগ্রহ করার কথা রয়েছে।

ট্রাস্ট সূত্রে জানা যায়, অধ্যক্ষ এম এ সাত্তার ঢাকা মোহাম্মদপুর থানা আওয়ামী লীগ ও বাংলাদেশ কারিগরি শিক্ষক সমিতি ফেডারেশনের সভাপতি। এছাড়াও তিনি অধ্যক্ষ এম এ সাত্তার ট্রাস্টের চেয়ারম্যানের দায়িত্ব পালন করছেন। ব্যক্তিগত উপার্জনের একটি অংশ মানুষ ও সমাজের কল্যাণে ব্যয় করার লক্ষ্যে এ ট্রাস্ট গঠন করেছিলেন তিনি। বিগত কয়েক বছর যাবত লক্ষ্মীপুর জেলাসহ দেশের বিভিন্ন অঞ্চলের মানুষ ও সমাজের কল্যাণে এ ট্রাস্ট কাজ করে আসছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech