বগুড়া জাতীয় পার্টির সক্রিয় পাঁচ নেতা

  10-11-2018 04:02PM

পিএনএস, বগুড়া প্রতিনিধি : একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে চাঙ্গা হয়ে উঠেছে বগুড়া জাতীয় পার্টির (এরশাদ) নেতাকর্মীরা। জেলার ৭টি আসনের মধ্যে ৫টি সংসদীয় আসনের ইউনিয়ন, ওয়ার্ড সহ গ্রাম পর্যায়ে সাংগঠনিক শক্তি গড়েছেন পাঁচজন নেতা। নির্বাচনী এলাকায় জনপ্রিয়তা ও কর্মীপ্রিয়তা অর্জনের মধ্য দিয়ে এই নেতারা একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেশ আলোচনায় এসেছেন।

তারা হলেন- জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও বগুড়া জেলা সভাপতি (বগুড়া-২ আসন) শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, জাতীয় পার্টির কেন্দ্রীয় প্রাদেশিক বিষয়ক সম্পাদক (বগুড়া-৩ আসন) এড, নুরুল ইসলাম তালুকদার এমপি, বগুড়া জেলা জাতীয় পার্টির সহ সভাপতি ও নন্দীগ্রাম উপজেলা সভাপতি (বগুড়া-৪ আসন) হাজী নুরুল আমীন বাচ্চু, জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব ও বগুড়া জেলা শাখার সাধারণ সম্পাদক বিরোধী দলীয় চীফ হুইপ (বগুড়া-৬ আসন) নুরুল ইসলাম ওমর এমপি, জেলা জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও জেলা জাতীয় স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি (বগুড়া-৭ আসন) লুৎফর রহমান সরকার স্বপন। এই ৫টি সংসদীয় আসনের শতাধিক নেতাকর্মীরা জানান, বগুড়ার জাতীয় পার্টি টিকিয়ে রেখেছেন তারাই। নির্বাচনী এলাকাগুলোতে গ্রাম পর্যায়েও দলটির কর্মীরা সক্রিয় রয়েছে। সংসদ নির্বাচনকে সামনে রেখে দফায় দফায় জনসংযোগ করছেন ৫টি সংসদীয় আসনের এই পাঁচজন নেতা।

শনিবার মুঠোফোনে বগুড়া-৩ আসনের জাপার সংসদ সদস্য এড, নুরুল ইসলাম তালুকদার বলেন, নির্বাচনী এলাকায় ব্যাপক উন্নয়নের পাশাপাশি ইউনিয়ন, ওয়ার্ড সহ গ্রাম পর্যায়ে সাংগঠনিক শক্তি গড়েছি। পার্টির ডিজিটাল প্রচারণার অংশ হিসেবে সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব রয়েছে কর্মীরা। পল্লীবন্ধু এরশাদ ও জাতীয় পার্টির উন্নয়নগুলো জনগনের কাছে তুলে ধরায় ব্যাপক জনসমর্থন বেড়েছে। বগুড়া-৪ আসনে জাপার সম্ভাব্য প্রার্থী হাজী নুরুল আমীন বাচ্চু বলেন, তৃনমূলে সাংগঠনিক কার্যক্রম ও নেতাকর্মীরা সক্রিয় রয়েছে। জনসংযোগ করাসহ নির্বাচনী এলাকার উন্নয়ন ও সামাজিক কর্মকান্ডে অংশ নিয়েছি। একই কথা বলেছেন বগুড়া-৭ আসনে জাপার সম্ভাব্য প্রার্থী লুৎফর রহমান সরকার স্বপন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন