বাগেরহাট-৩ নৌকার মনোনয়ন চান ব্যারিষ্টার ওবায়দুর রহমান

  

পিএনএস, স্টাফ রিপোর্টার (বাগেরহাট) : আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) সংসদীয় আসনে নৌকার পক্ষে ভোট দিতে মনোনয়ন প্রত্যাশিদের জোর প্রচারণা চলছে। তারই ধারাবাহিকতায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা ও আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির সাবেক সহ-সম্পাদক বিশিষ্ট সমাজ সেবক রামপাল উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব শেখ আঃ ওহাবের জেষ্ঠ্য পুত্র মেধাবী ছাত্রনেতা ব্যারিষ্টার শেখ ওবায়দুর রহমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নানা উন্নয়ন কর্মকান্ড জনগণের সামনে তুলে ধরে এবং নৌকা মার্কায় ভোট দিতে এলাকায় ব্যাপক প্রচার প্রচারণা চালিয়ে ব্যাপক জনমত সৃষ্টি করেছেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেতে ইচ্ছুক কেন্দ্রীয় এই নেতা রামপাল এবং মোংলার প্রতিটি প্রান্তে গিয়ে ব্যাপক গণসংযোগ করছেন। রামপাল উপজেলার চন্দ্রাখালী গ্রামের সম্ভ্রান্ত পরিবারের বাসিন্দা ওবায়দুর রহমান ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। বর্তমানে তিনি মনোনয়ন প্রত্যাশি হিসাবে সভা, সমাবেশ, লিফলেট ও শোডাউনসহ ব্যানার ফেষ্টুনের মাধ্যমে প্রধানমন্ত্রীর ব্যাপক উন্নয়ন জনগনের সামনে তুলে ধরে নৌকার পক্ষে জনমত সৃষ্টি করতে রামপাল এবং মোংলাতে কাজ করছেন।

সূত্র জানায়, বয়সে তরুন প্রথিতজসা আইনজীবি হিসাবে তার বেশ সুনাম রয়েছে। ক্লিন ইমেজের কারনে এলাকার নারী, পুরুষ ও নতুন ভোটারদের মাঝে তার ব্যাপক জনপ্রিয়তা রয়েছে। তিনি জানান, বিগত সময় ছাত্রলীগের রাজনীতিতে যুক্ত হয়ে রাজপথে ছিলেন। জনগনের কাছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নকে অব্যাহত রাখতে হলে নৌকার বিকল্প নেই। তরুনদের নিয়ে প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ তৈরিতে কাজ করতে ইচ্ছুক বলে মত প্রকাশ করেন তরুন এই নেতা।

বিগত কয়েক বছর ধরে তিনি এই সংসদীয় এলাকায় বিভিন্ন আর্থসামাজিক ও ধর্মীয় কর্মকান্ডে অংশগ্রহণসহ বিভিন্ন প্রতিষ্ঠানে ব্যক্তিগত তহবিল থেকে অনুদান প্রদান এবং দুঃস্থদের মাঝে আর্থিক সহায়তা করে ব্যাপক পরিচিতি পেয়েছেন। দলীয় নেতাকর্মীদের দাবি আগামীতে এই আসনে তরুন প্রজন্মের প্রতিনিধি ব্যারিষ্টার শেখ ওবায়দুর রহমানকে মনোনয়ন দিলে শতভাগ নিশ্চিত যে তিনি নৌকার বিজয় ছিনিয়ে নিতে পারবেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech