নবাবগঞ্জে চার দিন পর উদ্ধারকৃত লাশের মাথা উদ্ধার

  11-11-2018 03:02PM


পিএনএস, নবাবগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের নবাবগঞ্জ থানা পুলিশের উদ্ধারকৃত নুরুজ্জামান সরকারের(পুষি) মস্তক বিহীন লাশের মাথা ৪ দিন পর উদ্ধার করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে উপজেলার শালখুরিয়া ইউনিয়নের মাগুরা গ্রামের উত্তর পশ্চিমে মাঠে ধান ক্ষেতের ভিতর থেকে ক্ষত বিক্ষত অবস্থায় মাথাটি উদ্ধার করা হয়। গত বৃহস্পতিবার দুপুরে যেখান থেকে তার লাশটি উদ্ধার করা হয়েছিল সেখান থেকে দক্ষিন দিকে কয়েক বিঘা জমির দুরত্বে ধান ক্ষেতের ভিতরে মাথাটি রাখা ছিল। উদ্ধারকৃত মাথাটি দেখার জন্য সেখানে উৎসুক জনতার ভিড় জমে যায়। অপরদিকে গত শুক্রবার লাশের অবস্থান থেকে উত্তর দিকে কয়েক বিঘা জমির দুরত্ব থেকে তার পরনের সার্ট,প্যান্ট,জাঙ্গিয়া ও জ্যাকেট উদ্ধার করা হয়েছিল।

এছাড়াও সন্দেহভাজন এক জনের বাড়ী থেকে ১টি ছুরি জনতা উদ্ধার করে পুলিশকে দিয়েছিল। উল্লেখ্য গত ৮ নভেম্বর বৃহস্পতিবার নবাবগঞ্জ থানা পুলিশ উপজেলার শালখুরিয়া ইউনিয়নের মাগুরা গ্রামের মাঠের ধান ক্ষেত থেকে বিরামপুর উপজেলার মাহালি পাড়ার নঈমুদ্দিন মাস্টারের ছেলে কাঠ ব্যবসায়ী নুরুজ্জামান সরকারের(পুষি) মস্তক বিহীন বিবস্ত্র লাশ উদ্ধার করেছিল। সেই সাথে ঘটনার সংগে জড়িত থাকার সন্দেহে মাগুরা গ্রামের আফজাল হোসেনের ছেলে রফিকুল ইসলামকে আটক করে নিয়ে যাওয়া হয়েছিল। এ ব্যাপারে ওই দিনই পুষির বড় ভাই মনিরুজ্জামান সরকার বাদী হয়ে নবাবগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলায় আটক রফিকুল ইসলামকে গ্রেফতার দেখানো হয়। পুষির পরিবার জানান গত বুধবার বিকালে মাগুরা গ্রামের রফিকুল ইসলামের নিকট পাওনা টাকা নিতে গিয়ে পুষি আর বাড়ী ফিরে আসে নাই। পর দিন বৃহস্পতিবার রফিকুলের গ্রামের পার্শ্বে ধান ক্ষেতের ভিতর থেকে তার লাশ পাওয়া যায়।

তার ব্যবহৃত মটর সাইকেলটি পাওয়া যায় রংপুরের মিঠাপুকুর এলাকায়। কি কারনে এ চাঞ্চল্যকর হত্যা কান্ডের ঘটনাটি ঘটেছে সে বিষয়ে কিছু জানা যায়নি। তবে বিষয়টি নিয়ে এলাকায় ব্যাপক আলোচনা হচ্ছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন