তানোরে বাস ও সিএনজি চলাচলের দ্বন্দ্বে সড়ক অবরোধ

  11-11-2018 10:07PM

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা: জেলার তানোরে বাস ও সিএনজি চলাচলের দ্বন্দ্বে ঘন্টাব্যাপি সড়ক অবরোধ করা হয়েছে।

আজ রবিবার বিকেল ৪টা থেকে ৫টা অবধি তানোর-রাজশাহীর মহাসড়কের থানা মোড়ের রাস্তায় এলোপাথারীভাবে বাস রেখে এ অবরোধ করেন বাস চালকরা। এসময় রাজশাহী থেকে আসা বাসগুলো ও তানোর থেকে রাজশাহীগামী বাসগুলো রাস্তা অবরোধ করে রাখে। এতে বাসের শত শত যাত্রী ঘন্টাব্যাপি অবরোধের কবলে পড়ে বসে থাকেন। কেউ কেউ আবার বাস থেকে নেমে পায়ে হেঁটে গন্তব্যস্থলে যেতে দেখা যায়।

তানোর উপজেলা সিএনজি চালক সমিতির সহ-সভাপতি মো: আখতার হোসেন জানান, দীর্ঘদিন থেকে তানোরে বাস ও সিএনসি চলাচল নিয়ে বিরোধ চলে আসছে। আজ রবিবার সকালে রাজশাহী বাস সমিতি অফিসে আমাদের সাথে বসার কথা ছিলো। কিন্তু বিভিন্ন অজুহাতে তারা আমাদের সাথে বসেননি। পড়ে বিকেলে সিএনজি চালচলা করলে তানোর থানা মোড়ের বাস মাস্টার শরিফ বাধা দেয়। এরপর থেকেই হঠাৎ রাস্তায় বাস দাঁড় করিয়ে বাস চালকরা ঘন্টা খানেক অবরোধ করে রাখে।

তানোর বাস মাস্টার শরিফ বলেন, সিএনজি চলাচলে বিধিনিষেধ রয়েছে। সকাল ৮টার আগে ও রাত ৮টার পরে তারা তানোর-রাজশাহী মহাসড়কে চলাচল করতে পারবে এটা নিয়ম করা হয়েছে। কিন্তু তারা সব সময় সিএনজি চালাচ্ছে। তাই আমাদের বাস চালকরা রাস্তায় কিছুটা সময় বাস রেখে চলে যায়।

তানোর থানা ওসি (তদন্ত) মো: রাকিব হাসান জানান, বাস ও সিএনজি চালকদের মধ্যে ভুল বুঝাবুঝি হয়েছিল। তাই কিছুটা সময় বাস চালকরা রাস্তায় বাস রেখে অবরোধ করে রাখে। এখন আর কোন সমস্যা নেই।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন