কচুয়ায় আওয়ামী যুবলীগের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

  11-11-2018 10:16PM

পিএনএস, (আফাজ উদ্দিন মানিক,কচুয়া) : বাংলাদেশ আওয়ামী যুবলীগ চাঁদপুরের কচুয়া উপজেলা শাখার উদ্যোগে রবিবার (১১ নভেম্বর) বিকেলে কচুয়া মিসবাহ উদ্দীন খান সদনে যুবলীগের গৌরব উজ্জ্বল ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

এ উপলক্ষে কচুয়া পৌর মেয়র ও উপজেলা যুবলীগের সভাপতি নাজমুল আলম স্বপনের সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডাঃ মানিক মজুমদার সোহাগের পরিচালনায় আলোচনা সভা ও কেককাটা অনুষ্ঠিত হয়।সভাপতির বক্তব্যে নাজমুল আলম স্বপন বলেন-১৯৭২সালে যুদ্ধ বিধ্বস্থ দেশকে পূর্ণগঠন করে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য এদেশে তরুণদের খুঁজে বের করে বঙ্গবন্ধুর নির্দেশে যুবলীগ প্রতিষ্ঠা করেছিল শেখ ফজলুল হক মনি।আজ সেই যুবলীগের অনেক ত্যাগ-তীতিক্ষা পেরিয়ে ঐতিহ্যের ৪৬তম বর্ষ উদযাপন করতে যাচ্ছে।বঙ্গবন্ধুর ডাকে আমরা একটি স্বাধীন বাংলাদেশ প্রতিষ্ঠা করেছিলাম।তিনি চেয়েছিলেন এদেশকে একটি সোনার বাংলা হিসেবে প্রতিষ্টা করতে। আজ দেশ তার যোগ্য কন্যা প্রধানমন্ত্রীর শেখ হাসিনা নেতৃত্বে এগিয়ে।

তিনি আরো বলেন,সরকারের উন্নয়নের মহাপরিকল্পনার কথা প্রতিষ্ঠা বার্ষিকীতে আসা যুব সমাজের মাঝে তুলে ধরেন এবং সরকারের উন্নয়ন সর্ম্পকে সাধারণ জনগণকে ব্যাপকহারে অবহিত করার জন্য নেতাকর্মীদের প্রতি আহবান জানান। শেখ হাসিনাকে সমর্থের মাধ্যমে ড. মহীউদ্দীন খান আলমগীরের নেতৃত্বে সকলকে ঐক্যবদ্ধ হয়ে তৃণমূল পর্যায়ে কাজ চালিয়ে যাওয়ার আহবান জানান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক শাহজালাল প্রধান, কচুয়া প্রেসক্লাবের সভাপতি রাকিবুল হাসান, উপজেলা যুবলীগের সহ-সভাপতি কামাল হোসেন অন্তর, সাংগঠনিক সম্পাদক অনুভ কান্তি টিটু, দপ্তর সম্পাদক মাঈনুদ্দিন সবুজ,উপ-দপ্তর সম্পাদক জহিরুল ইসলাম,সদস্য মীর নাসির উদ্দিন,ডাঃ দিদার, বিতারা ইউনিয়নের সাধারন সম্পাদক ডাঃ গিয়াস উদ্দিন, গোহট উত্তর ইউনিয়নের সাধারন সম্পাদক ওসমান গনী চৌধুরী (পলাশ)।

প্রতিষ্টা বার্ষিকীতে বিভিন্ন ইউনিয়ন যুবলীগের সভাপতি-সম্পাদকের নেতৃত্বে অসংখ্য নেতাকর্মীরা উপস্থিত হন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন