পার্বতীপুর আনসার ও ভিডিপি সমাবেশ অনুষ্ঠিত

  

পিএনএস, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধি : দিনাজপুরের পার্বতীপুর উপজেলায় আনসার ভিডিপি’র সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার বেলা ১১টায় উপজেলা পরিষদ হলরুমে ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার আনসার ভিডিপির সদস্যদের নিয় এ সমাবেশের আয়োজন করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রেহানুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর দিনাজপুর জেলা কমান্ডার মো: আফজাল হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আনসার ভিডিপি ব্যাংকের পরিচালক রেজাউল করীম, পৌর মেয়র আলহাজ্ব এ জেড এম মেনহাজুল হক, মডেল থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান, ফুলবাড়ি উপজেলার আনসার ও ভিডিপি কর্মকর্তা আলহাজ্ব আব্দুর রাজ্জাক প্রামানিক ও পার্বতীপুর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা নরেশ চন্দ্র রায়, আনসার ভিডিপি উন্নয়ণ ব্যাংকের ব্যবস্থাপক আব্দুস সালাম প্রমূখ।

প্রতিবছরের ন্যায় আগামী জাতীয় সংসদ নির্বাচনে জীবন বাজি রেখে সুষ্ঠ্য ও সুন্দর করার লক্ষে আনসার ভিডিপি ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী বিশেষ ভূমিকা পালন করবে এমনটই প্রত্যাশা ব্যক্ত করেন অনুষ্ঠানের প্রধান অতিথি। পরে প্রতি বছরের ন্যায় পার্বতীপুরের আনসার ভিডিপি দলনেতাদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। এসময় পৌর সভার দলনেতা আনিছুর রহমানকে একটি বাইসাইকেল প্রদান করেন প্রধান অতিথি।

প্রধান অতিথি আরও বলেন, ১৯৪৮ সালে বাংলাদেশে আনসার বাহিনী গঠন করা হয়। আগামীতে ও সরকারের সকল কর্মকান্ডে এ বাহিনী সহযোগীতা করবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech