শেরপুরে বিষপানে শিশু সন্তানসহ মায়ের আত্মহত্যা

  15-11-2018 08:13PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলায় স্বামীর ওপর অভিমান করে বিষপানে ছয় মাসের শিশু সন্তানসহ মা আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার (১৫নভেম্বর) বিকেলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে মা শান্তা বেগম (১৯) ও শিশু সন্তান মো. বাবু (৬) মারা যান।

স্থানীয় এলাকাবাসী সূত্র জানান, গতকাল বৃহস্পতিবার সকালের দিকে উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া কলোনী এলাকার স্বামী মামুনুর রশীদের ওপর অভিমান করে শান্তা বেগম নিজে ও তার ছয় মাসের শিশু সন্তান বাবুসহ বিষপান করেন। পরে ঘটনাটি জানাজানি হলে দুপুরের দিকে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লে¬ক্সে নিয়ে যায়। কিন্তু অবস্থার অবনতি ঘটলে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে নেয়ার পর বিকেলের দিকে মা ও ছেলে মারা যান। শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরি বিভাগের চিকিৎসক ডা. সাজিদ হাসান লিংকন জানান, মা ও ছেলের অবস্থা খুব খারাপ হওয়ায় তাদের শজিমেকে স্থানান্তরের পরামর্শ দেওয়া হয়।

এ প্রসঙ্গে জানতে চাইলে বগুড়া শহরের ছিলিমপুর টাউন ফাঁড়ি পুলিশের উপ-পরিদর্শক (টিএসআই) আব্দুল আজিজ মৃত্যু বিষয়টি নিশ্চিত করে জানান, শজিমেক হাসপাতালে আসার পর জরুরি বিভাগে কমর্ররত চিকিৎসক মা শান্তা বেগম ও শিশু সন্তান বাবুকে মৃত ঘোষণা করেন। শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) তন্ময় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ খবর পেয়ে ঘটনাস্থলের উদ্দেশ্যে রওয়ানা দিয়েছি। তাই ঘটনাটি সম্পর্কে তেমন কিছু জানা নাই। ঘটনাস্থল থেকে ফিরে বিষয়টি সম্পর্কে জানাতে পারবেন। পাশাপাশি এ ঘটনায় আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেবেন বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন