লক্ষ্মীপুরে নেগেটিভ রক্তদাতা সাংবাদিক রবিউল ইসলাম কে সম্মাননা প্রদান

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি: সাংবাদিকতার পাশাপাশি অসহায় ও দুস্থদের জন্য নিজের রক্ত দিয়ে সহযোগীতা করায় লক্ষ্মীপুরের তরুণ ও উদিয়মান সংবাদকর্মী মো: রবিউল ইসলাম খাঁন কে বিশেষ সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।

রোববার বিকেলে লক্ষ্মীপুর জেলা পরিষদ মিলনায়তনে স্বেচ্ছাসেবী সংগঠন অগ্রযাত্রা ব্লাড ব্যাংক ২য় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা শেষে নেগেটিভ রক্তদাতা হিসেবে তাকে সম্মাননা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি সৈয়দ নুর হোসেন ফাহাদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জাতীয় মহিলা সংস্থা জেলা শাখার সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন লিকা।

বিশেষ অতিথি ছিলেন, অক্সফোর্ড কলেজের উপাধ্যক্ষ আশরাফুল ইসলাম, রসুলগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবু আবদুল্লাহ, ডেইলি অবজারভার পত্রিকার জেলা প্রতিনিধি মো: রবিউল ইসলাম খান, ওসমান গণি, আইরিন টেকনিক্যাল এর পরিচালক আইরিন সুলতানা, মাহবুবুর রহমান, নাসির উদ্দিন, মারজাহান চৌধুরী শিমু, নিউ মডেল প্রি ক্যাডেট এর প্রধান নির্বাহী হান্নান নীরব, রিয়াজুল ইসলাম।

আলোচনা সভা শেষে রক্তদাতাসহ বিভিন্ন সংগঠনের মোট ১৫০ জন কে সম্মাননা হিসেবে ক্রেষ্ট প্রদান করা হয়।

উল্লেখ যে, সাংবাদিকতার পাশাপাশি সমাজ ও এলাকার উন্নয়নে ভূমিকা রাখায় রবিউল ইসলাম খান কে সম্প্রতি বেসরকারী সংগঠন অনলাইন এ্যাক্টিভ ফোরাম ও ধ্রুবতারা কর্তৃক পৃথক পৃথক ভাবে সম্মাননা প্রদান করে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech