লক্ষ্মীপুরে বিজয় দিবস উপলক্ষে এ বছর মেলা থাকছে না

  

পিএনএস, লক্ষ্মীপুর প্রতিনিধি : আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস উপলক্ষে লক্ষ্মীপুরে বিজয় মেলা থাকছেনা। তবে অন্যান্য কর্মসূচি পূর্বের মতে পালন করা হবে। জেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস যথাযথ ভাবে পালন উপলক্ষে ১৯ নভেম্বর (সোমবার) প্রস্তুতিমূলক সভায় বিষয়টি নিশ্চিত করেছে জেলা প্রশাসক অঞ্জন চন্দ্র পাল।

তিনি উপস্থিত সবার উদ্দেশ্যে জানান, বিগত কয়েক বছর লক্ষ্মীপুর জেলা প্রশাসনের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে বিজয় মেলার আয়োজন করা হয়ে থাকে। এ বছর জাতীয় সংসদ নির্বাচন থাকায় ব্যস্ততার কারনে মেলা আয়োজন করা সম্ভব হচ্ছেনা। তবে বিজয় দিবস উপলক্ষে অন্যান্য সকল অনুষ্ঠান কর্মসূচি পালন করা হবে।

সভায় এসময় আরও উপস্থিত ছিলেন, সিভিল সার্জন ডা: মোস্তফা খালেদ আহমদ, অতিরিক্ত পুলিশ সুপার রিয়াজুল কবির, অতিরিক্ত জেলা প্রশাসক সার্বিক মোহাম্মদ ইকবাল হোসেনসহ বিভিন্ন সরকারী-বেসরকারী প্রতিষ্ঠানের কর্মকর্তা, সাংবাদিক, সাংস্কৃতিককর্মী, রাজনৈতিক নেতৃবৃন্দসহ বিভিন্ন পেশার লোকজন উপস্থিত ছিলেন।

সভায় বিজয় দিবসের দিনে জাতীয় পতাকা যথাযথ উত্তোলন হয় কিনা সেই ব্যাপারে ভ্রাম্যমান আদালত পরিচালনা করার সিদ্ধান্ত গৃহিত হয়। পাশাপাশি দিবসটি যথাযথ ভাবে পালনের ক্ষেত্রে জেলার সকলের সহযোগীতা কামনা করা হয়।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech