গাইবান্ধায় সড়ক দুর্ঘটনায় নিহত ১,আহত ১৫

  

পিএনএস, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি : গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলায় দুই ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ট্রাক চালক শাহীন নিহত হয়েছে।

গত ১৮ নভেম্বর রবিবার রাতে রংপুর-ঢাকা মহাসড়কের সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের সাহাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ট্রাক চালক শাহীন সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের পালানপাড়া গ্রামের আনছার প্রামাণিকের পুত্র। ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুর রশিদ বলেন রংপুর-ঢাকা মহাসড়কের ধাপেরহাট ইউনিয়নের সাহাপাড়া এলাকায় দুইটি ট্রাক মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ট্রাক চালক শাহীন ও সোহেলসহ ৫জন আহত হন। আহতদের উদ্ধার করে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে গুরুতর আহত শাহীনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয়।

অপরদিকে গত ১৮ নভেম্বর রবিবার রাত ৯টার সময় সুন্দরগঞ্জ থেকে ঢাকাগামী জান্নাত পরিবহনের একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে কমপক্ষে ১০ জন আহত হয়েছে। গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়কের ডোমেরহাট সংলগ্ন গাবেরতল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ও ফাযার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম সোবহান বিষয়টি নিশ্চিত করেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech