চেয়ারম্যানকে ট্রাকচাপায় হত্যার চেষ্টা

  



পিএনএস ডেস্ক: মাদারীপুরের শিবচর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ রেজাউল করিম তালুকদারকে ট্রাকচাপা দিয়ে হত্যার চেষ্টা করেছে দুর্বৃত্তরা। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে এ ঘটনা ঘটে। তবে অক্ষত আছেন উপজেলা চেয়ারম্যান।

স্থানীয়রা জানান, সন্ধ্যায় কাদিরপুরে নিজের একটি গরুর ফার্ম পরিদর্শন করে বাড়ির দিকে ফিরছিলেন শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার। পথিমধ্যে কাদিরপুর নদীরপাড় এলাকার একটি ইট ভাটার কাছে তার ব্যবহৃত সরকারি জিপ গাড়িটি (মাদারীপুর-ঘ-১১-০০১৬) পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক (মাদারীপুর-ট-০৫-০০০৭) গাড়িটিকে চাপা দিতে সামনে ধাক্কা দেয়। এতে উপজেলা চেয়ারম্যানের গাড়ির সামনের অংশ ভেঙে চুরমার হয়ে যায়। এ সময় উপজেলা চেয়ারম্যানের গাড়ির চালক কৌশলে গাড়ির গতি কমিয়ে ফেলেন। এতে গাড়িটি ক্ষতিগ্রস্ত হলেও অল্পের জন্য প্রাণে রক্ষা পান উপজেলা চেয়ারম্যান। এ সময় ট্রাকের ড্রাইভার ও হেলপার দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যান।

স্থানীয়রা আরও জানান, যেই ট্রাকটি চেয়ারম্যানের গাড়িটি চাপা দেয়ার চেষ্টা করেছে সেটি সন্ধ্যা থেকেই ঘটনাস্থলের কিছু দূরে রাস্তার পাশে পার্কিং করাছিল।

শিবচর উপজেলা চেয়ারম্যান রেজাউল করিম তালুকদার বলেন, আমি ইটের ভাটার কাছাকাছি আসার সঙ্গে সঙ্গেই অপরদিক থেকে আসা একটি ট্রাক আমাদের চাপা দিতে চায়। এতে আমি সামান্য আহত হলেও গাড়িটির সামনের দিকে ব্যাপক ক্ষতি হয়েছে। গত কয়েকদিন আগেও প্রায় একই স্থানে আমাকে মাটি কাটার ট্রলি চাপা দিয়ে হত্যার চেষ্টা করা হয়েছিল।

শিবচর থানা পুলিশের পরিদর্শক আমির হোসেন জানান, ট্রাকটি যেভাবে মুখোমুখি রাস্তার ডান দিকে গিয়ে উপজেলা চেয়ারম্যানের গাড়িতে ধাক্কা দিয়েছে তাতে প্রাথমিকভাবে মনে হচ্ছে ঘটনাটি নাশকতামূলক। উপজেলা চেয়ারম্যানকে হত্যার উদ্দেশ্যেই ট্রাকটি ডান পাশে এসে চাপা দেয়ার চেষ্টা করেছে।

শিবচর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন মোল্লা জানান, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech