দামুড়হুদায় গোলাগুলিতে নিহত ২

  





পিএনএস, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদায় গুলিবিনিময়ের ঘটনায় দুজন নিহত হয়েছেন। মাদক কারবারি ও সন্ত্রাসীদের দুটি গ্রুপের মধ্যে গুলিবিনিময়ে এ হতাহতের ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।
বৃহস্পতিবার রাতে গোবিন্দহুদা মাঠে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে। নিহতরা হলেন, দামুড়হুদা উপজেলার ঈশ্বরচন্দ্রপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ঝন্টু মিয়া ও একই উপজেলার চারুলিয়া গ্রামের মশিউর রহমানের ছেলে ধুলো বিশ্বাস।

ঘটনাস্থল থেকে মাদকদ্রব্য, দেশীয় অস্ত্র ও বোমা উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

এ বিষয়ে দামুড়হুদা থানার এসআই রফিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, বৃহস্পতিবার রাতে গোবিন্দহুদা মাঠে মাদক বিক্রির টাকা ভাগাভাগি নিয়ে উভয় দলের গুলিবিনিময় হয়। এরপর গুলির শব্দ শুনে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। এক পর্যায়ে পুলিশ ঘটনাস্থলে আসে। পুলিশের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসী ও মাদকবিক্রেতারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ঘটনাস্থলে তল্লাশি করে গুলিবিদ্ধ দুজনকে পড়ে থাকতে দেখা যায়। তাদের আহত অবস্থায় উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

এসআই রফিকুল আরো জানান, নিহত মাদকবিক্রেতা ঝন্টুর নামে দামুড়হুদা থানায় মাদকদ্রব্য আইনে প্রায় ১০টি মামলা রয়েছে। সন্ত্রাসী ধুলোর নামে হত্যা, চাঁদাবাজিসহ মামলা রয়েছে ৬টি।

নিহতদের লাশ চুয়াডাঙ্গা সদর হাসপতাল মর্গে রাখা হয়েছে।

পিএনএস/আনোয়ার

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech