দেশ যদি চাই সিঙ্গাপুরের মতো: ফারুক চৌধুরী

  

পিএনএস, তানোর (রাজশাহী) সংবাদদাতা : রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনে আওয়ামীলীগের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরী বলেছেন, ‘দেশ যদি চাই সিঙ্গাপুরের মতো। তবে দেশের রাজনৈতিক প্রেক্ষাপট তৈরি করতে হবে সিঙ্গাপুরের মতই। আমরা প্রত্যেকেই চাই বাংলাদেশের উন্নয়ন। শুধুমাত্র নিজেদের পরিবর্তন করার অভ্যাস থেকে দেশের উন্নয়নয়ের ধারাকে বন্ধ করে দেবেন না। ভরসা রাখুন সেই দলের ওপর যার দ্বারা উন্নয়ন হয়েছে, হচ্ছে এবং হবে ইনশাআল্লাহ।

তিনি আরও বলেন, আসন্ন নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত করতে এখনই নির্দিষ্ট সময় নির্ধারণ করে নিরলসভাবে মাঠে কাজ করতে হবে। বিগত দশ বছরে আমার যা উন্নয়ন করেছি তা আপনারা চারিদিক দেখলেই বুঝতে পারবেন। আওয়ামীলীগ আবারো ক্ষমতায় গেলে এর দ্বিগুণেরও দ্বিগুণ উন্নয়ন হবে। তিনি সকল ভেদাভেদ ভুলে গিয়ে দলমত নির্বিশেষে আগামী ৩০ ডিসেম্বর নৌকা প্রতীকে ভোট দিয়ে পুনরায় সরকার গঠনে সহযোগিতা করার জন্য নেতাকর্মী ও এলাকাবাসীর প্রতি আহবান জানান।

ফারুক চৌধুরী বৃহস্পতিবার বিকালে নির্বাচনী এলাকার পারিশো-দূর্গাপুর উচ্চ বিদ্যালয় চত্বরে কামারগাঁ ইউনিয়ন আওয়ামীলীগ আয়োজিত বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ফজলে রাব্বি ফরহাদের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক শরীফ খান, উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মরিন্দ্রনাথ দাস, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন খান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দল্লাহ আল-মামুন, উপজেলা যুবলীগ সভাপতি লুৎফর হায়দার রশিদ ময়না, কামারগাঁ ইউনিয়ন চেয়ারম্যান মোসলেম উদ্দিন প্রমানিক, উপজেলা মহিলালীগের সভাপতি সনিয়া সরদার প্রমুখ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech