আমিই ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের মহাজোটের চূড়ান্ত প্রার্থী: রেজাউল ইসলাম ভূঁইয়া

  

পিএনএস, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া ২ আসনের (সরাইল-আশুগঞ্জ) জাতীয় পার্টির চেয়ারম্যান এরশাদের যুব বিষয়ক উপদেষ্টা অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূঁইয়া জানান, একাদশ জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে আমিই মহাজোটের চূড়ান্ত প্রার্থী। আমার প্রতীক “লাঙ্গল”।

শনিবার (০৮ ডিসেম্বর) সন্ধ্যায় পৌনে সাত’টায় মুঠোফোন সাক্ষাতকারে জাপা নেতা রেজাউল ইসলাম ভূঁইয়া সাংবাদিকদের কাছে এই আসনে তার চূড়ান্ত মনোনয়নের বিষয়টি নিশ্চিত করেছেন।

এসময় রেজাউল ইসলাম তার শ্বশুর ও এই আসনের বর্তমান সংসদ সদস্য, জাপা’র কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট জিয়াউল হক মৃধাকে ইঙ্গিত করে জানান, স্বতন্ত্রপ্রার্থী হয়ে এখনো দলীয় প্রতীক ‘লাঙ্গল’ চাওয়া হাস্যকর ব্যাপার। একজন ব্যক্তি স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করলে, সেই ব্যক্তি কখনো কোনো রাজনৈতিক দলের প্রতীক পেতে পারে না। সেক্ষেত্রে আরপিও সংশোধনের ব্যাপার থাকে, যা এই সময়ে আর সম্ভব নয়। অতএব আমিই এই আসনের মহাজোটের চূড়ান্ত প্রার্থী, এতে কোন সন্দেহ নেই।

এদিকে এই আসনের মহাজোটের বর্তমান এমপি জিয়াউল হক মৃধা সন্ধ্যা সোয়া সাত’টায় মুঠোফোনে সাংবাদিকদের জানান, আমি এখনো আশাবাদী। আমি দলীয় নির্বাচিত বর্তমান এমপি। স্বতন্ত্রপ্রার্থী হলেও দল ইচ্ছে করলে আমাকে ‘লাঙ্গল’ প্রতীক সহ মহাজোটের মনোনয়ন দিতে পারে।

উল্লেখ্য, একাদশ জাতীয় নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-২ (সরাইল-আশুগঞ্জ) আসনে মহাজোটের টিকেট পান রেজাউল ইসলাম ভূঁইয়া। অপরদিকে মনোনয়নের বিষয়টিতে আপত্তি জানিয়ে এ আসনের দুইবারের মহাজোটের নির্বাচিত এমপি জিয়াউল হক মৃধা স্বতন্ত্রপ্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। পরবর্তীতে দলীয় মনোনয়ন ফিরে পেতে জিয়াউল হক কেন্দ্রীয় নেতাদের শরণাপন্ন হন।

পিএনএস/এএ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech