বরিশালে উৎসবের আমেজে নির্বাচনি প্রচার শুরু

  10-12-2018 09:53PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি : প্রার্থীদের মধ্যে প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে সারাদেশে উৎসবমুখর পরিবেশে নির্বাচনি প্রচার শুরু হয়েছে। রিটার্নিং কর্মকর্তার কাছ থেকে প্রতীক পাওয়ার পরপরই নেতাকর্মীদের নিয়ে প্রার্থীদের মিছিল ও জনসংযোগ শুরু করতে দেখা গেছে দেশের বিভিন্ন এলাকায়। দলীয় মনোনয়নের প্রার্থীদের প্রতীক আগে থেকে জানা থাকায় কর্মীরা আগেই প্রস্তুতি নিয়ে রেখেছিলেন। প্রতীক বরাদ্দ পেয়েই নির্বাচনি প্রচারণায় নেমে পড়েছেন বরিশালের ৬টি আসনের প্রার্থীরা।

সোমবার দুপুর সোয়া ২টার দিকে বরিশাল নগরীর কালীবাড়ি রোডে আবুল হাসানাত আবদুল্লাহ এবং তার বড় ছেলে সিটি মেয়র সাদিক আবদুল্লাহর বাড়ি থেকে নির্বাচনি প্রচারণা শুরু করেন সদর আসনে আওয়ামী লীগ প্রার্থী কর্নেল (অব.) জাহিদ ফারুক শামীম। গণসংযোগ এবং লিফলেট বিতরণকালে তার সঙ্গে সিটি মেয়র সাদিক আবদুল্লাহসহ স্থানীয় আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন। প্রচারণাকালে জাহিদ ফারুক উন্নয়নের ধারা অব্যাহত রাখার পাশাপাশি বরিশালকে দৃষ্টিনন্দনভাবে সাজাতে নৌকা প্রতীকে ভোট দিতে সবার প্রতি আহ্বান জানান। বিকাল সোয়া ৩টার দিকে নগরীর পশ্চিম কাউনিয়ার নিজ বাস ভবন চত্বর থেকে নেতাকর্মীদের নিয়ে প্রচারণা শুরু করেন সদর আসনে বিএনপি’র প্রার্থী মজিবর রহমান সরোয়ার। গণসংযোগকালে জনগণের সঙ্গে কুশল বিনিময় ছাড়াও লিফলেট বিতরণ করেন তিনি। এ সময় বরিশালের উন্নয়ন এবং খালেদা জিয়ার মুক্তির জন্য ধানের শীষে ভোট প্রার্থণা করেন বিএনপির এই নেতা।

৩০ ডিসেম্বরের নির্বাচনে বিএনপি’র পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে বলে জানান সরোয়ার। এছাড়া বিকালে নগরী থেকে প্রচারণা শুরু করেন চরমোনাই অনুসারী ইসলামী আন্দোলন বাংলাদেশের হাতপাখার প্রার্থী সৈয়দ ফয়জুল করিম। তিনি লিফলেট বিতরণের পাশাপাশি ভোট প্রার্থনা করেন। এসময় বিপুল সংখ্যক নেতাকর্মী তার সঙ্গে ছিলেন। এছাড়াও বরিশালের অন্যান্য আসনের প্রার্থীরা প্রতীক বরাদ্দ পেয়েই উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে নির্বাচনি প্রচারণা শুরু করেছেন। চলছে প্রার্থীদের পক্ষে মাইকিং।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন