শেরপুরে আওয়ামী লীগের যৌথ কর্মী সমাবেশ

  11-12-2018 07:04PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করার আহবান জানিয়েছেন আওয়ামীলীগের নেতাকর্মীরা। একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গত সোমবার (১০ডিসেম্বর) বিকেলে বগুড়ার শেরপুর উপজেলা আওয়ামীলীগসহ দলের সব সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথ কর্মী সমাবেশে তাঁরা এই আহবান জানান। বগুড়া-৫ (শেরপুর-ধুনট) আসনে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমানের পক্ষে কাজ করার জন্য এই কর্মী সমাবেশ ডাকা হয়।

উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুস সাত্তারের সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন আওয়ামীলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মমতাজ উদ্দিন। তিনি বলেন, এই আসনের এমপি হাবিবর রহমান দীর্ঘ দশ বছর এই এলাকার উন্নয়নে কাজ করেছেন। তাই ভুলক্রটি হতেই পারে। সেসব ভুলে যেতে হবে। সব দুঃখ-কষ্ট ভুলে নৌকার বিজয় নিশ্চিত করতে কাজ করতে হবে। তিনি বিএনপিকে মুসলীম লীগ আখ্যায়িত করে আরও বলেন, এই আসনের বিএনপির প্রার্থী সিরাজের বাবাও মুসলীম লীগের নেতা ছিলেন। বিশেষ অতিথির বক্তৃতায় জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মজিবর রহমান মজনু বলেন, আমি এই আসনে ছয় বার দলীয় মনোনয়ন চেয়েছি। একবার পেয়েছি। কিন্তু দলের বিদ্রোহী প্রার্থী থাকায় জয়ী হতে পারিনি। এবারের একাদশ জাতীয় সংসদ নির্বাচনেও মনোনয়ন চেয়েছিলাম। আমাকে দলীয় মনোনয়ন দেয়া হয়নি। এতে আমার মনে কষ্ট থাকলেও কোন ক্ষোভ নেই। দলীয় প্রধান শেখ হাসিনা যাকে মনোনয়ন দিয়েছেন, তাঁর পক্ষেই ঐক্যবদ্ধ থেকে নৌকার বিজয় নিশ্চিত করার জন্য দলীয় নেতাকর্মীদের কাজ করতে হবে।

উক্ত সমাবেশে অন্যদের মধ্যে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এড. আমান উল্লাহ, যুগ্ম সম্পাদক রাগিবুল হাসান রিপু, টি জামান নিকেতা, সাংগঠনিক সম্পাদক আসাদুর রহমান দুলু, প্রচার সম্পাদক সুলতান মাহমুদ খান রনি, উপ-দপ্তর সম্পাদক মাশরাফি হিরো, আ.লীগ নেতা আবু সুফিয়ান শফিক, জেলা আওয়ামীলীগ নেতা আশরাফ উদ্দিন সরকার মুকুল, উপজেলা আওয়ামীলীগের নেতা এড. গোলাম ফারুক, মোহাম্মদ আলী মন্টু, আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, মকবুল হোসেন, এড. তোজাম্মেল হক, রেজাউল করিম রেজা, বদরুল ইসলাম পোদ্দার ববি প্রমুখ বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আহসান হাবীব আম্বীয়া।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন