বরিশালে ব্যবসায়ির ঝুলন্ত লাশ উদ্ধার

  12-12-2018 09:18PM

পিএনএস, বরিশাল প্রতিনিধি: বরিশালের মেহেন্দিগঞ্জে নিখোঁজ হওয়ার তিন দিন পর ওষুধ ব্যবসায়ীর গলায় ফাঁস দেওয়া ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

নিখোঁজ সেই ওষুধ ব্যবসায়ীরর নাম মহসিন হাওলাদার (৩৭)। মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার আন্ধারমানিক ইউনিয়নের লতা গ্রাম থেকে তার মরদেহ উদ্ধার করে কাজীরহাট থানা পুলিশ। এর আগে গত ৯ ডিসেম্বর নিখোঁজ হন মহসিন হাওলাদার। এক সন্তানের জনক মহসিন হাওলাদার লতা গ্রামের মাস্টার বাড়ির হারুন মাস্টারের ছেলে।

হিজলা থানার পরিদর্শক (তদন্ত) আব্দুল খালেক বলেন, মহসিনের পরিবার প্রতিষ্ঠিত। তিনি নিজেও লতা বাজারে ওষুধের ব্যবসা করছিলেন। ইতিপূর্বে ঠিকাদারিও করতেন। যতটুকু শুনেছি তিনি অনেকের দেনাদার ছিলেন। হয়তো এজন্যই আত্মহত্যার পথ বেছে নিয়েছেন। তাছাড়া মরদেহের পরে থাকা জামার পকেট থেকে তালাবদ্ধ ঘরের চাবিও উদ্ধার করা হয়েছে।তিনি আরও বলেন, তবে এই ঘটনার সঙ্গে অন্য কোনো বিষয় জড়িত রয়েছে কি-না তা তদন্তে বেরিয়ে আসবে।

মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি নেওয়া হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়টিও পুরোপুরি স্পষ্ট হয়ে যাবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন