পাবনার চাটমোহরে সড়ক দুর্ঘটনায় স্বামী-স্ত্রী নিহত

  14-12-2018 10:03PM

পিএনএস ডেস্ক : পাবনার চাটমোহরে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে গাছের সাথে ধাক্কা লেগে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। গশুক্রবার (১৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে চাটমোহর-টেবুনিয়া আঞ্চলিক সড়কের নেউতিগাছা নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ভাঙ্গুড়া পৌর এলাকার পুরাতন এসআর পাড়ার মৃত সিরাজুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (৪২) ও তার স্ত্রী আফরোজা খাতুন (৩৬)। নিহত মনিরুল ইসলাম ফরিদপুর উপজেলার এলজিইডি’র সহকারি হিসাব রক্ষক এবং আফরোজা খাতুন বেসরকারী উন্নয়ন সংস্থা আশা-তে কর্মরত ছিলেন।

চাটমোহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো: নাসির উদ্দিন জানান, সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত দুইজনের মৃতদেহ উদ্ধার করে। যেহেতু এটি সড়ক দুর্ঘটনা, তাই মৃতদেহ স্বজনদের কাছে হস্তাান্তর করা হবে এবং এ সংক্রান্ত একটি ইউডি মামলা দায়ের করা হবে।

তিনি আরও জানান, ভাঙ্গুড়া থেকে মোটর সাইকেল যোগে স্ত্রীকে নিয়ে দ্রুত গতিতে পাবনার দিকে যাচ্ছিলেন মনিরুল ইসলাম। ঘটনার সময় চাটমোহর উপজেলার নেউতিগাছা নামক স্থানে একটি কুকুরকে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে মোটর সাইকেলটি রাস্তার পাশের একটি গাছের সাথে ধাক্কা লেগে পড়ে গেলে ঘটনাস্থলেই তারা স্বামী-স্ত্রী নিহত হয়। বিষয়টি মর্মান্তিকও বটে।

পিএনএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন