মুক্তাগাছায় আওয়ামী লীগের প্রচার মিছিলে হামলা

  15-12-2018 07:46PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের মুক্তাগাছায় আওয়ামী লীগের মোটরসাইকেল প্রচারনা মিছিলে পেট্রোল বোমা নিক্ষেপ করা হয়েছে। এসময় একটি মোটরসাইকেলে আগুন ধরে গেলে তুহিন আহম্মেদ (২২) নামের এক ছাত্রলীগ কর্মী দগ্ধ হন। পরে আহত অবস্থায় দগ্ধ ছাত্রলীগ কর্মীকে দ্রুত হাসপাতালে নেয়া হয়।

শনিবার ( ১৫ ডিসেম্বর) বিকেল সোয়া পাঁচটার দিকে উপজেলার ৭ নং ঘোগা ইউনিয়নের ঋষী পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় এলাকাস্থলে উত্তেজনা বিরাজ করছে।

মুক্তাগাছা উপজেলা আওয়ামীলীগ লীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ উদ্দিন সিরাজ এ ব্যাপারে জানান, উপজেলার ৮ নং রাউগাউ ইউনিয়নে আওয়ামী লীগের প্রচারনা শেষে ওই মোটরসাইকেল বহরটি ফিরছিল। পরে ৭ নং ঘোগা ইউনিয়নের ঋষী পাড়া এলাকায় পৌঁছালে স্থানীয় এক বিএনপি নেতার নেতৃত্বে ককটেল নিক্ষেপ করা হয় ওই বহরে। পরে একটি মোটরসাইকেলে অগ্নিসংযোগ করে তারা। এসময় মোটরসাইকেলে থাকা তুহিন আহম্মেদ নামের এক ছাত্রলীগ কর্মী দগ্ধ হন। তাৎক্ষণিক তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়েছে।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আহম্মেদ মোল্লা বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

অপরদিকে ময়মনসিংহের ফুলপুরে বিএনপি'র ৮ নেতাকর্মীকে গ্রেফতার ও দেড় হাজারের অধিক নেতাকর্মীর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

শনিবার( ১৫ ডিসেম্বর) ভোররাতে ফুলপুর উপজেলার কাজিয়াকান্দা ও দেওলা গ্রামে অভিযান চালিয়ে মতিউর রহমান (৭০) ও শাহ সালাহ উদ্দিন (৪৫) নামে বিএনপি’র দুই নেতাকর্মীকে গ্রেফতার করে পুলিশ। এছাড়া নারী ও শিশু নির্যাতন আইনে পারতলা গ্রাম থেকে ১৪ বছরের সাজাপ্রাপ্ত মনিরুল ইসলাম সোহাগ (২৭) নামে আরেকজনকে গ্রেফতার করা হয়।

প্রসঙ্গত,গত মঙ্গলবার ( ১১ ডিসেম্বর) ফুলপুর বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামীলীগ-বিএনপি’র সংঘর্ষকে কেন্দ্র্র করে বিএনপি-জামাতের ২৯০ জনের নামে ও অজ্ঞাত ১৩ শতাধিক নেতাকর্মীর বিরুদ্ধে স্থানীয় শ্রমিকলীগ নেতা এটিএম রফিকুল করিম নোমান বাদি হয়ে মামলা করেন।

ওই এর আগে ওই মামলায় বিএনপি নেতা এমদাদুল হক মিলন, আব্দুল্লাহ আল মামুন, সেলিম, খলিলুর রহমানসহ ৬ জনকে গ্রেফতার করা হয়।

ফুলপুর থানার ওসি মুহাম্মদ বদরুল আলম খান এ সত্যতা নিশ্চিত করেছেন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন