ভালুকায় ঘুমন্ত অবস্থায় কাপড়ের গাইডচাপায় শ্রমিকের মৃত্যু

  18-12-2018 05:04PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের ভালুকায় ফ্যাক্টরির ভেতর ঘুমন্ত অবস্থায় কাপড়ের গাইডচাপায় রিমন ওরফে যুবরাজ (২২) নামে এক শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত রিমন ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের নুর হোসেনের ছেলে এবং ভালুকার ধামশুর গ্রামে অবস্থিত আরটি ডায়িং কম্পোজিং ফ্যাক্টরির শ্রমিক।

মঙ্গলবার (১৮ ডিসেম্বর) সকালে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করে। তার আগে সোমবার রাতে ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক সংলগ্ন ভালুকার ধামশুর গ্রামে অবস্থিত আরটি ডায়িং কম্পোজিং ফ্যাক্টরির ভেতর রিমন ওরফে যুবরাজ ডিউটি শেষে ঘুমাতে যান। রাতের কোনো এক সময় ঘুমন্ত অবস্থায় পাশে থাকা কাপড়ের গাইড তার উপর পড়ে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি।

স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাতে প্রতিদিনকার মতো ফ্যাক্টরির ডায়িং সেকশনের শ্রমিক ভালুকা উপজেলার মামারিশপুর গ্রামের নুর হোসেনের ছেলে রিমন ওরফে যুবরাজ ডিউটি শেষে ঘুমাতে যান। রাতের কোনো এক সময় ঘুমন্ত অবস্থায় পাশে থাকা কাপড়ের গাইডটি তার উপর পড়ে গেলে চাপা পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। পরে মঙ্গলবার সকালে ফ্যাক্টরির শ্রমিকরা কাজে গিয়ে খোঁজ পেয়ে ঘটনাটি কর্তৃপক্ষকে জানালে পুলিশে খবর দেয়া হয় তারা। পরে ভালুকা মডেল থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিক্যাল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

ভালুকার আরটি ডায়িং কম্পোজিং ফ্যাক্টরির অ্যাডমিন ম্যানেজার আল আমীন জানান, নিহত শ্রমিক প্রতিদিন রাতে কাপড়ের রুলের মাঝে ফাঁকা স্থানে ঘুমাতো। কাপড়ের রুল তার উপর পড়ায় চাপা খেয়ে মারা যান তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল



@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন