মধুপুরে নিখোঁজ যুবকের লাশ উদ্ধার

  

পিএনএস ডেস্ক : টাঙ্গাইলের মধুপুর বন থেকে আবদুল কাদের (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সন্ধ্যায় বনের লহুরিয়া বিটের পশ্চিমাঞ্চলের তিন রাস্তার মাথা এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাদের বেরিবাইদ ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের মৃত ওয়েজকরনির ছেলে। তিনি পেশায় একজন কাঁচামাল ব্যবসায়ী।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার সকালে বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আবদুল কাদের। তাকে না পেয়ে পরিবারের পক্ষ থেকে শুক্রবার মধুপুর থানায় সাধারন ডায়েরি করা হয়। শনিবার অরণখোলা ইউনিয়নের ওই বন এলাকায় তার লাশ দেখতে পেয়ে স্থানীয়রা থানায় খবর দেয়।

মধুপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়দের দেয়া খবর পেয়ে ঘটনাস্থল গিয়ে মরদেহ উদ্ধার করা হয়।

এ সময় সেখান থেকে একটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। লাশের শরীরে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এছাড়া মুখ মন্ডল আগুনে পোড়া।

ধারণা করা হচ্ছে, শত্রুতার জেরে তাকে ধরে নিয়ে গিয়ে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। পরে মুখমন্ডল বিকৃত করতে আগুন দিয়ে পোড়ানো হয়। নিহতের হাতের আংটি এবং মোটরসাইকেলটি দেখে কাদেরের লাশ সনাক্ত করে তার পরিবারের সদস্যরা। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলেও জানান ওসি।

পিএসএস/জে এ

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech