পুলিশ সদস্যের বাড়ির সামনে অবস্থান তরুণীর

  13-01-2019 07:39PM

পিএনএস ডেস্ক : পেশায় পুলিশ তিনি। দীর্ঘ তিন বছর প্রেম করে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রেমিকাকে বাড়ি নিয়ে এসে তাকে বিয়ে না করে বিয়ে করেছেন এক নাবালিকাকে। আর এতেই ক্ষেপেছেন প্রেমিকা। অবস্থান নিয়েছেন প্রেমিকের বাড়ির সামনে।

সিলেটের গোয়াইনঘাট উপজেলায় ঘটেছে এমন ঘটনা। প্রেমিক সোলেমান মিয়া (২০) গোয়াইনঘাট উপজেলার পূর্ব জাফলং ইউনিয়নের নয়া গাঙেরপাড় গ্রামের আব্দুর রহমানের পুত্র। পেশায় তিনি একজন পুলিশ কনস্টেবল। তিনি হবিগঞ্জ পুলিশ লাইনসে কর্মরত আছেন বলে জানা গেছে। প্রেমিকার বাড়িও একই গ্রামে। তিনি জৈন্তাপুরের ইমরান আহমদ মহিলা কলেজের ছাত্রী।

ঘটনার খোঁজ নিয়ে জানা গেছে, ওই তরুণীর সঙ্গে সোলেমান মিয়ার দীর্ঘ তিন বছর ধরে প্রেম চলে আসছিল। গত ৯ জানুয়ারি প্রেমিকাকে বিয়ের প্রলোভন দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে আসেন সোলেমান। কিন্তু ১০ জানুয়ারি তাকে বিয়ে না করে জাফলং ইউনিয়নের আসামপাড়া গ্রামের মখলিছুর রহমানের মেয়ে ফাতেমা (১৬) নামের এক নাবালিকাকে বিয়ে করেন পুলিশ কনস্টেবল। ফাতেমা হাজী সোহরাব আলী স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী।

এদিকে বিয়ের লোভ দেখিয়ে নিজ বাড়িতে নিয়ে এসেও বিয়ে না করে প্রতারণা করায় ক্ষোভে প্রেমিকা তাকে বিয়ের দাবীতে প্রেমিক সোলেমানের বাড়ির সামনে অবস্থান নিয়েছেন। গত তিনদিন ধরে তিনি প্রেমিকের বাড়ির সামনে অবস্থান করছেন। তিনি ও তার স্বজনেরা অভিযোগ করেছেন সোলেমান পুলিশ সদস্য হওয়ায় প্রতিনিয়ত হুমকি দিচ্ছেন তাদের।

তবে, বিষয়টি সম্পর্কে এখনো অবগত নন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ আব্দুল জলিল। তিনি বলেন, অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দোষীদের আইনের আওতায় আনা হবে।

পিএসএস/জে এ

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন