নওগাঁয় হামলায় পুলিশ সদস্য আহত

  



পিএনএস ডেস্ক: নওগাঁর রানীনগরে রেলওয়ের জায়গা দখলকে কেন্দ্র করে দখলদারদের দুই পক্ষের উত্তেজনা থামাতে গিয়ে আব্দুর রহমান (৩০) নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। এ সময় হামলাকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে। সোমবার দুপুর দেড়টার দিকে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রানীনগর রেল স্টেশনের পশ্চিম পাশে নওগাঁ-নাটোর আঞ্চলিক মহাসড়কের দুই পাশ দিয়ে বেশ কিছু দিন ধরে স্থানীয়রা প্রভাব খাঁটিয়ে রেলওয়ের জায়গা দখল করে আরসিসি দিয়ে দোকান ঘর নির্মাণ করছেন। সোমবার দুপুরে ওই জায়গা দখলকে কেন্দ্র করে দখলদারদের দুই দলের মধ্যে উত্তেজনা দেখা দেয়। খবর পেয়ে রানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে এসে দখলদারদের স্থান ত্যাগ করতে বলে। এতে দখলদাররা ক্ষিপ্ত হয়ে পুলিশের উপর চড়াও হয়। একপর্যায়ে দখলদাররা রেল লাইনে গিয়ে পুলিশের উপর এলোপাতাড়ি পাথর ছুড়তে থাকে।

এ সময় পরিস্থিতি নিয়ন্ত্রণে করতে পুলিশ প্রায় ৪/৫ রাউন্ড শর্টগানের ফাঁকা গুলি ছোড়ে হামলাকারীদের ছত্রভঙ্গ করে। এতে হামলাকরীদের ছোড়া পাথরের আঘাতে আব্দুর রহমান নামে এক পুলিশ সদস্য আহত হয়েছেন। তাকে উদ্ধার করে রানীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

রানীনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএসএম সিদ্দিকুর রহমান বলেন, রেলওয়ের জায়গা দখল করে একটি পক্ষ ঘর তৈরি করছিলেন। দখলদারদের মধ্যেই দখলকে কেন্দ্র করে উত্তেজনা শুরু হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের শান্ত করার চেষ্টা করে। এ সময় দখলদারদের হামলায় এক পুলিশ সদস্য আহত হন। এ ঘটনায় মামলা দায়ের করা হবে।

পিএনএস/হাফিজুল ইসলাম

 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech