‘শেষ রক্তবিন্দু দিয়ে মানুষের সম্মান রক্ষা করব’

  15-01-2019 08:59PM

পিএনএস, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : মানুষের ভালবাসা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়ে খুলনা-৬ (পাইকগাছা-কয়) নবীন সাংসদ আক্তারুজ্জামান বাবু বলেছেন, ৩০ ডিসেম্বরের নির্বাচনে যারা আমাকে প্রাণ খুলে ভোট দিয়ে নির্বাচিত করেছেন, জীবনের শেষ রক্তবিন্দু দিয়ে এ অঞ্চলের মানুষের সম্মান রক্ষা করতে বদ্ধ পরিকর ।

মঙ্গলবার শেষ বিকেলে পৌরসভা শহীদ মিনার চত্ত্বরে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। তিনি বলেন, বঙ্গবন্ধুর নীতি আদর্শ বাস্তবায়নে সততা ও নিষ্ঠার সাথে মানুষের সেবা করে যাব। আইলা ক্ষতিগ্রস্ত এলাকার মানুষের জীবন মান রক্ষার জন্য টেকসই বেড়িবাঁধ, উন্নত যোগাযোগ ব্যবস্থা, লবণ সহিঞ্চু কৃষি ব্যবস্থা, শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বাণিজ্য বন্ধ, ভিজিএফ, কাবিখা প্রকল্পে উৎকোচ গ্রহণ বন্ধ ও মাদক নিয়ন্ত্রণে তিনি যুদ্ধ ঘোষণার কথা জানান।

এছাড়া তিনি সুশাসন নিশ্চিত করতে উপজেলা প্রশাসন ও থানা সহ বিভিন্ন দপ্তরে দালাল-বাটপারদের সতর্ক করে বলেন, নির্বাচনে তার ১৮ দফা ইশতেহার বাস্তবায়নের জন্য প্রশাসন ও এ জনপদের মানুষের সহযোগিতা কামনা করেছেন। উপজেলা আওয়ামী লীগ আহবায়ক গাজী মোহাম্মদ আলীর সভাপতিত্বে ও সদস্য সচিব মো. রশীদুজ্জামানের পরিচালনায় গণসংবর্ধনা সভায় উপস্থিত ছিলেন, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন আ’লীগ ও সহযোগী সংগঠণের নেতৃবৃন্দের মধ্যে পৌর মেয়র সেলিম জাহাঙ্গীর, জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু, আব্দুল মান্নান গাজী, মুক্তিযোদ্ধা শেখ শাহাদাৎ হোসেন বাচ্চু, নাগরিক কমিটির সভাপতি মোস্তফা কামাল জাহাঙ্গীর, ইউপি চেয়ারম্যান আব্দুল মজিদ গোলদার, রুহুল আমিন বিশ্বাস, কওসার আলী জোয়াদ্দার, কে এম আরিফুজ্জামান তুহিন, পূজা পরিষদ সভাপতি সমীরণ কুমার সাধু, সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, হিন্দু বৌদ্ধ খ্রীষ্টান ঐক্য পরিষদের সভাপতি রবীন্দ্রনাথ রায়, সাবেক চেয়ারম্যান মুনছুর আলী গাজী, আবুল বাশার বাবুল সরদার, প্রভাষক ময়নুল ইসলাম, সুকৃতি মোহন সরকার, দীপ্তি রাণী চক্রবর্তী, ইকরামুল হক, এস এম রেজাউল হক, নাহার আক্তার, শিহাব উদ্দীন ফিরোজ বুলু, আরশাদ আলী বিশ্বাস, আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. অজিত কুমার মন্ডল, শিবুপ্রসাদ সরকার, মাসুমা বেগম, নির্মল অধিকারী, বিভূতি সানা, ইকবাল হোসেন খোকন, গাজী নজরুল ইসলাম, এস এম আইয়ুব আলী, আজিজুর রহমান, ময়না, শেখ জুলি, মশিয়ার রহমান সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন