নোয়াখালীতে বাস খালে, নিহত ২

  17-01-2019 10:47AM


পিএনএস ডেস্ক: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে গেলে বাসের সহকারীসহ দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে বাসের কমপক্ষে ৩০ জন যাত্রী। বেগমগঞ্জের বড়পালে ফেনী-নোয়াখালী মহাসড়কে গতকাল বুধবার রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

নিহত ব্যক্তিরা হলেন বাসের চালকের সহকারী বজলুর রহমান (৫০)। তাঁর গ্রামের বাড়ি একই উপজেলার লক্ষ্মীনারায়নপুর গ্রামে। অন্যজন হলেন যাত্রী আনোয়ার হোসেন (৩০)। তাঁর গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের সদর উপজেলার চর পাগলা এলাকায়। এখন তিনি সেনবাগ উপজেলার মহিদীপুর গ্রামে থাকেন।

পুলিশ ও স্থানীয় লোকজনের ভাষ্য, নোয়াখালীর সোনাপুর থেকে ফেনীর উদ্দেশে ছেড়ে আসা সুগন্ধা পরিবহনের একটি যাত্রীবাহী বাস রাত দশটার দিকে বড়পোলের পৌঁছালে বাসের সামনের বাম পাশের একটি চাকা ফেটে যায়। এ সময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পার্শ্ববর্তী খালে পড়ে যায়।

ঘটনার পর জেলা শহর মাইজদী ও বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী থেকে দমকল বাহিনীর চারটি ইউনিট ঘটনাস্থলে যায়। দমকল কর্মীরা বাসের চালকের সহকারীসহ দুজনের লাশ উদ্ধার করে। এ ছাড়া তারা বাসের ভেতরে থাকা কমপক্ষে ৩০ জন যাত্রীকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠায়। আহতদের বেগমগঞ্জ উপজেলার চৌমুহনী এবং নোয়াখালী জেনারেল হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

গতকালের দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ আলম মোল্লা। তিনি বলেন, দুর্ঘটনার পর পুলিশ এবং দমকল বাহিনীর সদস্যরা উদ্ধারকাজ পরিচালনা করেন। বাসটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলার প্রস্তুতি চলছে।

পিএনএস/আনোয়ার

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন