শেরপুরে উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র উত্তোলন শুরু

  

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : আসন্ন বগুড়ার শেরপুর উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র উত্তোলন করতে শুরু করেছেন প্রার্থীরা। একইসঙ্গে ভোটার তালিকার সিডিও সংগ্রহ করেছেন প্রতিদ্বন্দ্বি প্রার্থীরা।

নির্বাচনের সহকারি রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন জানান, প্রার্থীদের মধ্যে উপজেলা পরিষদ নির্বাচনের মনোনয়নপত্র বিতরণ শুরু হয়েছে। বুধবার (১৩ফেব্রুয়ারি) বিকেল পর্যন্ত উপজেলা চেয়ারম্যান পদে দুইজন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে দুইজন, ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে দুইজন প্রতিদ্বন্দ্বি প্রার্থী মনোনয়নপত্র উত্তোলন ও ভোটার তালিকার সিডি সংগ্রহ করেছেন। তাঁরা হলেন- চেয়ারম্যান পদে আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থী বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মজিবর রহমান মজনু ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে উপজেলা আওয়ামীলীগের আইন বিষয়ক সম্পাদক এড. তোজাম্মেল হক। ভাইস চেয়ারম্যান পদে উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ¦ শাহজামাল সিরাজী, বাংলাদেশ আদিবাসী ফোরামের বগুড়া জেলা কমিটির আহবায়ক বাসুদেব রায়, উপজেলা মহিলা আ.লীগের সভানেত্রী খাদিজা বেগম ও শিল্পী বেগম।

এই কর্মকর্তা আরও জানান, এই উপজেলায় মোট ভোটার সংখ্যা ২লাখ ৫৪হাজার ৩৮০জন। এরমধ্যে নারী ভোটার রয়েছেন ১লাখ ৩০হাজার ৪৬০জন, পুরুষ ভোটার রয়েছেন ১লাখ ২৩হাজার ৯২০জন। ঘোষিত তফশীল অনুযায়ী, মনোনয়নপত্র উত্তোলন ও জমা দেয়ার শেষ তারিখ ১৮ফেব্রুয়ারি। আর আগামি ১৮মার্চ অনুষ্ঠিত হবে এই উপজেলা পরিষদ নির্বাচন।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




 

@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন
Developed by Diligent InfoTech