মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে কিশোর নিহত: আহত ১

  16-02-2019 03:38PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : দুই কিশোর বন্ধু মিলে মোটরসাইকেল চালানো শিখতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ঘটনাস্থলেই পারভেজ আলী (১২) নামের এক কিশোর নিহত হয়েছে। আহত হয়েছে আল জাবের (১১) নামের আরেক কিশোর। শনিবার (১৬ফেব্রুয়ারি) দুপুরে বগুড়ার শেরপুর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মোমিনপুর টিলাবাড়ী এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত কিশোর উপজেলার গাড়ীদহ ইউনিয়নের মহিপুর মুন্সীপাড়া গ্রামের শাহ আলমের ছেলে। আর আহত কিশোর একই গ্রামের মৃত হাসান আলীর ছেলে বলে জানা গেছে।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পুতুল মোহন্ত নিহত ও আহতের বিষয়টি নিশ্চিত করে জানান, পারভেজ মোটরসাইকেল চালানো শিখতে বাবার মোটরসাইকেল নিয়ে তার বন্ধু আলী জাবেরকে সঙ্গী করে বাড়িথেকে বের হয়। স্থানীয় হাটগাড়ীসহ আশেপাশের মাঠ এলাকায় মোটরসাইকেল চালাতে থাকে। একপর্যায়ে মোমিনপুর টিলাবাড়ী এলাকায় পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেলটি সড়কের পাশের একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই কিশোর পারভেজ নিহত হয়।

এ ছাড়া গুরুতর আহত কিশোর আল জাবেরকে স্থানীয় লোকজন উদ্ধার করে প্রথমে শেরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। কিন্তু সেখানে অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিক তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয় বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন