শেরপুরে বিএনপি অর্ধশতাধিক নেতাকর্মীর আ.লীগে যোগদান

  16-02-2019 06:41PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে বগুড়ার শেরপুর পৌরসভার কাউন্সিলর ও বিএনপি নেতা মুকুল হোসেনের নেতৃত্বে অর্ধশতাধিক নেতাকর্মী আওয়ামীলীগে যোগদান করেছেন।

গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) সন্ধ্যারাতে শহরের স্থানীয় বাসষ্ট্যান্ডস্থ আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ¦ মজিবর রহমান মজনুর হাতে ফুলের নৌকা তুলে দিয়ে বিএনপির নেতাকর্মীরা আওয়ামীলীগে যোগদান করেন।

এসময় উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, এড. ইলিয়াস উদ্দিন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক সুলতান মাহমুদ প্রমুখ উপস্থিত ছিলেন। যোগদানকারী নেতাকর্মীর মধ্যে পৌরসভার ৪নং ওয়ার্ড বিএনপির সভাপতি পৌর কাউন্সিলর মুকুল হোসেন, আব্দুল গণি, আলহাজ¦ বেল্লাল হোসেন জানান, দীর্ঘদিন জাতীয়বাদী দল বিএনপির সঙ্গে সরাসরি জড়িত থেকে রাজনীতি করেছি। তবে এখন আর তাদের সঙ্গে থাকতে চাই না। কারণ বর্তমান সরকারের সুষম উন্নয়ন কর্মকা- দেখে আমরা অভিভূত হয়েছি। বিশেষ করে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে আওয়ামীলীগে যোগদান করলাম।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন