শেরপুরে কেন্দ্রীয় শাহী মসজিদের কমিটির শাহজামাল সিরাজী সভাপতি মাহবুবুল আলম হিরু সম্পাদক

  16-02-2019 07:51PM

পিএনএস, শেরপুর (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার শেরপুর উপজেলার ঐতিহ্যবাহী কেন্দ্রীয় শাহী জামে মসজিদের আগামি তিন বছরের জন্য কমিটি গঠন করা হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের নেতা আলহাজ্ব শাহজামাল সিরাজীকে সভাপতি ও ব্যবসায়ী আলহাজ¦ মাহবুবুল আলম হিরুকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। গত শুক্রবার (১৫ ফেব্রুয়ারি) জুম্মার নামাজের পূর্বে ঘোষিত এই কমিটির অন্যরা হলেন- সহসভাপতি আলহাজ¦ মুনসী সাইফুল বারী ডাবলু, আজিজুর রহমান, শফিকুর রহমান, সহসাধারণ সম্পাদক জালাল উদ্দিন ও শরিফুল ইসলাম বাবু, কোষাধ্যক্ষ ইউনুস আলী, দপ্তর সম্পাদক শেখ মোকছুদুর রহমান, সমাজকল্যণ সম্পাদক আব্দুল ওয়াহাব, পাঠাগার সম্পাদক পদে আব্দুল জব্বার ভাট।

এছাড়া নির্বাহী সদস্য হিসেবে আনোয়ার হোসেন, আমিনুল ইসলাম, আব্দুল কুদ্দুস ভুইয়া, শাহ আলম খান, মোকাররিম হোসেন রবি, আব্দুল রহিম, আব্দুল মোত্তালেব, জহুরুল ইসলাম, তাজমিলুর রহমান তুহিন ও মুন্সী হাবিবুর রহমান। এছাড়া স্থানীয় এমপি বীরমুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজনুসহ ১২সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটিও করা হয়েছে। তাঁরা হলেন- পৌর মেয়র আব্দুস সাত্তার, জানে আলম খোকা, মাওলানা শামছুদ্দিন, মাহবুবার রহমান হারেজ, ডা. রহমতুল বারী, আব্দুল আজিজ, আব্দুল হামিদ, সেলিম রেজা, প্রভাষক আব্দুস সাত্তার ও আলহাজ¦ ইমরান খান।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন