সিলেটে সড়ক দুর্ঘটনায় ২ কলেজছাত্রী নিহত

  16-02-2019 09:55PM

পিএনএস ডেস্ক : সিলেটে বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে সিএনজি অটোরিকশার যাত্রী দুই কলেজ ছাত্রী নিহত হয়েছে। তারা সম্পর্কে চাচাতো বোন। শনিবার বিকেল সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ সুরমার বদিকোনা পশ্চিমপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। ঘটনার পর এলাকাবাসী তাৎক্ষনিক মহাসড়ক অবরোধ করলেও পুলিশের আশ্বাসে তারা অবরোধ প্রত্যাহার করে নেয়।

নিহত লিয়া বেগম (১৭) দক্ষিণ সুরমার মোহাম্মদপুর গ্রামের সৈয়দ মজলিস আলী মেয়ে ও আয়শা সিদ্দিকা (১৮) একই গ্রামের লিয়াকত হোসেনের মেয়ে। লিয়া দক্ষিণ সুরমা ডিগ্রি কলেজের দ্বাদশ শ্রেণির এবং আয়শা নুরজাহান মেমোরিয়াল কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্রী। এই দুর্ঘটনায় আহত হয়েছেন জুবায়ের আহমদ ও তাসলিমা বেগম নামের আরও দুই অটোরিকশা যাত্রী।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সিলেট থেকে ছেড়ে আসা যাত্রীবাহি বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই লিয়ার মৃত্যু হয় এবং অন্য তিনজনকে গুরুতর আহত অবস্থায় ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পরপরই আয়শা মারা যায়।

দক্ষিণ সুরমা থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) রিপন দাশ জানিয়েছেন, সড়ক দুর্ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে ওসমানী হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এই দুর্ঘটনার পর চালক পালিয়ে গেলেও বাস এবং অটোরিকসা জব্দ করা হয়েছে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন