নিয়োগপত্র পেলো জেলা প্রশাসনের জব কর্নারে বাছাইকৃত ২১১ প্রার্থী

  17-02-2019 08:55PM

পিএনএস, নরসিংদী প্রতিনিধি : চতুর্থ জাতীয় উন্নয়ন মেলা-২০১৮-তে জেলা প্রশাসন নরসিংদীর একটি অন্যতম প্রয়াস ছিলো ‘জব কর্নার’ স্থাপন। জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইনের স্বীয় চিন্তাপ্রসূত এই জব কর্নারের মূল্য ছিলো শিল্প অধ্যুষিত নরসিংদী জেলায় বেকারত্বের হার কমানো। উন্নয়ন মেলার সমাপনী দিনেই জেলা প্রশাসক চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, নরসিংদীর সহযোগিতায় ১২ জন চাকুরী প্রত্যাশীকে বিভিন্ন শিল্প প্রতিষ্ঠানের নিয়োগপত্র হস্তান্তর করেন। এরই ধারাবাহিকতায় উন্নয়ন মেলায় প্রাণ আরএফএল গ্রুপের স্টলে চাকুরি প্রার্থীদের জীবন বৃত্তান্ত (সিভি) সংগ্রহ করা হয়।

সংগৃহীত সিভির মধ্য থেকে যোগ্যতা অনুযায়ী যাচাই-বাচাই পূর্বক ২১১ জনকে প্রাণ আরএফএল গ্রুপ প্রাথমিকভাবে নিয়োগ প্রদান করে। প্রায় তিন মাস পর নিয়োগপ্রাপ্ত প্রার্থীরা চাকুরির প্রাথমিক ধাপ (শিানবিশকাল) সফলভাবে সম্পন্ন করায় ২১১ জন প্রার্থীকেই আজ ১৭ ফেব্রুয়ারি বিকালে ২০১৯ প্রাণ আরএফএল পাবলিক স্কুলে এক অনাড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে নিয়োগপত্র তুলে দেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন। এসময় জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইন বলেন, জেলা প্রশাসনের এই মহতী উদ্যোগ ও প্রাণ আরএফএল গ্রুপের এই সহযোগিতা ২১১টি পরিবারের মুখে হাসি ফুটিয়েছে।

নরসিংদীর অন্যান্য বৃহৎ শিল্প প্রতিষ্ঠানসমূহও এই উদ্যোগের সাথে শীঘ্রই শামিল হবেন এবং পর্যায়ক্রমে উন্নয়ন মেলার ‘জব কর্নারে’ নরসিংদীসহ দেশের অন্যান্য জেলা থেকে প্রাপ্ত যোগ্য প্রার্থীদের সিভি নির্দিষ্ট উপায়ে যাচাই-বাচাইপূর্বক তাদের নিয়োগ প্রদান করা হবে।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন