গৌরীপুরে ট্রেনে কাটা পড়ে মানসিক বিকারগ্রস্থ ব্যক্তি ও ভালুকায় বন থেকে যুবকের লাশ উদ্ধার

  19-02-2019 06:24PM

পিএনএস, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের গৌরীপুরে ট্রেনের নিচে কাটা পড়ে মোস্তফা (৪০) নামে একজন মানসিক বিকারগ্রস্থ ব্যক্তির মরদেহ আর ভালুকায় গজারী বন থেকে থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার ( ১৯ ফেব্রুয়ারি) সকালে ময়মনসিংহ-ভৈরব রেলপথে গৌরীপুর উপজেলার ভবানীপুর এলাকায় ট্রেনে কাটা পড়ে নিহত ব্যক্তির আর সোমবার রাতে ভালুকায় গজারী বন থেকে থেকে ওই যুবকের মরদেহ পাওয়া যায়।

স্থানীয় এলাকাবাসি সূত্রে জানাযায়, গৌরীপুরে ট্রেনের নিচে কাটা পড়ে নিহত মোস্তফা একজন মানসিক বিকারগ্রস্থ ব্যক্তি ছিলেন। এলাকায় সে উন্মাদের মত ঘুরাফেরা করত। ঘটনার দিন সকালে গৌরীপুর জংশন স্টেশন থেকে ছেড়ে আসা ভৈরবগামী ঈসাখাঁ এক্সপ্রেস ট্রেনের নিচে কাটা পড়ে তার মত্যু হয়।

গৌরীপুর স্টেশনের রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ উবায়েদ ইসলাম এ সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন। দুর্ঘটনাস্থলটি কিশোরগঞ্জ রেলওয়ে থানার আওতাধীন হওয়ায় ওই থানার পুলিশকে বিষয়টি অবগত করেছেন বলে আরও তিনি।

অপরদিকে ময়মনসিংহের ভালুকা উপজেলার মরচি গ্রামের গজারী বন থেকে আমিরুল ইসলাম (১৬) নামে এক যুবকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। ঘাম জাতীয় নেশা ব্যবহার করে ওই যুবকের মৃত্যু হয়েছে বলে পুলিশের ধারণা।

মঙ্গলবার ( ১৯ ফেব্রুয়ারি) সকাল বেলা ওই যুবকের মরদেহ ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে পুলিশ। তার আগে সোমবার (১৮ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে স্থানীয় এলাকবাসির খবরে পুলিশ আমিরুলের লাশ ভালুকা উপজেলার মরচি গ্রামের গজারী বন থেকে উদ্ধার করে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারি দুপুরে ভালুকা উপজেলার মরচি গ্রামের মোস্তফা মিয়ার ছেলে আমিরুল ইসলাম বাড়ি থেকে বের হয়ে যায়। রাতে আমিরুল বাড়িতে না ফেরায় তার পরিবারের লোকজন খোজাখুঁজি করে।

সোমবার বিকালে গ্রামের মহিলারা ইন্দ্র মোহনের গাজারী বনে শুকনো পাতা কুড়াতে গিয়ে লাশ পড়ে থাকতে দেখে আশপাশের লোকজনকে খবর দেয়। খবর পেয়ে আমিরুলের বাবা এসে লাশ সনাক্ত করেন।

স্থানীয় ইউপি সদস্য রফিকুল ইসলাম জানান, নিহতের গায়ে আঘাতের কোনো চিহ্ন নেই। তবে আমিরুলের মাথা গলা পর্যন্ত পলিথিন দিয়ে ঢাকা ছিল। পলিথিনের মাঝে জোতা মেরামতের ঘাম ছিলো। স্থানীয়রা জানান, নিহত যুবক মাদক আসক্ত ছিল।

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার জানান, খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মমেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে। নিহতের পকেটে ইন্ডিয়ান ঘামের কৌটা পাওয়া গেছে। ঘাম দিয়ে নেশা করার কারণেই যুবকটি মারা যেতে পারে বলে ধারণা করেন তিনি।

পিএনএস/মোঃ শ্যামল ইসলাম রাসেল




@PNSNews24.com

আপনার মন্তব্য প্রকাশ করুন